শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শেষ হলো জাতীয় প্রেসক্লাবের দুই দিনব্যাপী শিশু আনন্দমেলা

শেষ হলো জাতীয় প্রেসক্লাবের দুই দিনব্যাপী শিশু আনন্দমেলা

শেষ হলো জাতীয় প্রেসক্লাবের দুই দিনব্যাপী শিশু আনন্দমেলা
জাতীয় প্রেসক্লাব

মতিহার বার্তা ডেস্ক: নেচে, গেয়ে, ছবি এঁকে, কবিতা আবৃত্তি করে জাতীয় প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত দু’দিনব্যাপী শিশু আনন্দমেলা উপভোগ করল ক্লাবের সদস্যদের সন্তানেরা।

শনিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয় শিশু আনন্দ মেলা। অনুষ্ঠান শুরু ‘আমাদের দেশটা স্বপ্নপুরি গানের মাধ্যমে। ক্লাব সদস্যদের সন্তানদের সমবেত সঙ্গীত দলীয়  ও একক নৃত্য বুলবুল লতিকলা একাডেমির শিল্পীদের দলীয় নৃত্য। অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে গান পরিবেশন করেন চ্যানেল আইয়ের খুদেগান রাজ বিজয়ী শিশু শিল্পী পুষ্পিতা ও ভারতের জি-বাংলার শিশু প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচিত বাংলাদেশের শিশু শিল্পী সাম্মু। এছাড়া প্রখ্যাত যাদুকর আর পি সাহার ছেলে পিসি সাহা মনোমুগ্ধকর যাদু প্রদর্শন করেন।

এর আগে, বিকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শিশুদের চিত্রঙ্কন প্রতিযোগতার উদ্বোধন করেন প্রখ্যাত চিত্রশিল্পী হাশেম খান। এ সময় জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, শিশু ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক কল্যাণ সাহা, চিত্রশিল্পী আইনুল হক মুন্না উপস্থিত ছিলেন।

একইসঙ্গে জাতীয় প্রেসক্লাবের তৃতীয়তলায় অনুষ্ঠিত হয় নারী ক্লাব সদস্য ও ক্লাব সদস্যদের মিসেসদের অংশ গ্রহণে লুডু প্রতিযোগিতা। গত শুক্রবার শুরু হয় দু’দিনব্যাপী শিশু আনন্দমেলা।

প্রসঙ্গত, জাতীয় প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাত দিনব্যাপী কর্মসূচি পালন করা হচ্ছে। সুত্র: বাংলাদেশ প্রতিদিন

মতিহার বার্তা ডট কম – ১২ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply