শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শুদ্ধি অভিযান চলবে সারাদেশে: রাজশাহীতে ওবায়দুল কাদের

শুদ্ধি অভিযান চলবে সারাদেশে: রাজশাহীতে ওবায়দুল কাদের

শুদ্ধি অভিযান চলবে সারাদেশে: রাজশাহীতে ওবায়দুল কাদের
রাজশাহী শিল্পকলা একাডেমিতে কাদের

নিজস্ব প্রতিবেদক : শুদ্ধি অভিযান শুধু ঢাকা শহরে সীমাবদ্ধ নয়, এটি শুরু হয়েছে চলবে সারাদেশে । প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দলের অভ্যন্তরে শুদ্ধি অভিযান শুরু করেছেন। তিনিই একমাত্র এই সৎ সাহস দেখাতে পেরেছেন। অন্য কোন সরকার এই সাহসটুকু দেখাতে পারেননি। রাজশাহী বিভাগীয় সভায় এসব কথা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার দুপুরে আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দুঃসময়ের ত্যাগী নেতাদের কোণঠাসা করে কেউ দলে থাকতে পারবে না। রাজনীতিতে পার্মানেন্ট বলে কিছু নেই। কোনো পদ কারো কাছে লিজ দেওয়া হয়নি। আমরা দেশব্যাপী নতুন মডেলে ক্লিন ইমেজের নেতৃত্ব গড়ে তুলতে চাই।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম, উপদেষ্টা পরিষদের সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক প্রমুখ।

প্রতিনিধি সভায় রাজশাহী বিভাগের আটটি জেলা ও মহানগরসহ সাংগঠনিক নয়টি জেলার ২৪০ নেতারা অংশ নিয়েছেন। এর মধ্যে রয়েছেন আটটি জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা সদর পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়া বিভাগের সব আসনের সংসদ সদস্য, মহানগর ও থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা প্রতিনিধি সভায় অংশ নিয়েছেন।

মতিহার বার্তা ডট কম – ১৩  অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply