শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
সরকার কৃষকের ব্যাথা-বেদনা বোঝে, রাজশাহীতে সাধন চন্দ্র মজুমদার

সরকার কৃষকের ব্যাথা-বেদনা বোঝে, রাজশাহীতে সাধন চন্দ্র মজুমদার

সরকার কৃষকের ব্যাথা-বেদনা বোঝে, রাজশাহীতে সাধন চন্দ্র মজুমদার
রাজশাহীতে সাধন চন্দ্র মজুমদার

নিজস্ব প্রতিবেদক : আমরা কৃষকের ব্যাথা-বেদনা বুঝি, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, বর্তমানে দেশে খাদ্য ঘাটতি নেই। পর্যাপ্ত খাদ্যের যোগান রয়েছে। যেভাবে কৃষককে বেশি সুবিধা দেওয়া যায়, সেভাবে কৃষকের কাছ থেকে ধান কেনার চেষ্টা করা হবে। দেশে ২০০টি অত্যাধুনিক খাদ্যগুদাম তৈরি করা হবে।

আজ রোববার দুপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়, রাজশাহীতে আমন সংগ্রহ বিষয়ে আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক রাজশাহী এবং বিভাগের সকল জেলা খাদ্য নিয়ন্ত্রক এর সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মতবিনিময় সভায় মন্ত্রী বলেন, গত অর্থবছরে ধান উৎপাদনে সরকারের লক্ষ্যমাত্রা ছিল ৬ লাখ টন। এর মধ্যে রাজশাহী বিভাগে ছিল ১ লাখ ৩৮ হাজার ৫৭৭ মেট্রিক টন। এ বছর আমনের বাম্পার ফলন হয়েছে। আগামী ৩১শে অক্টোবর এ বছর কোন বিভাগ এবং জেলা হতে কী পরিমাণ আমন সংগ্রহ করা হবে সে বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক, রাজশাহী এবং রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ১৩  অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply