শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর গোদাগাড়ীতে ৮০০ গ্রাম হেরোইনসহ আটক-১

রাজশাহীর গোদাগাড়ীতে ৮০০ গ্রাম হেরোইনসহ আটক-১

রাজশাহীর গোদাগাড়ীতে ৮০০ গ্রাম হেরোইনসহ আটক-১
উদ্ধার হেরোইন

এসএম বিশাল: রাজশাহীর গোদাগাড়ীতে বিপুল পরিমান হেরোইনসহ মোঃ নজরুল ইসলাম (৪৩) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ রবিবার সন্ধা ৬ টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএনবি মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ৮০০ গ্রাম হেরোইনসহ তাকে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

আটক মাদক ব্যবসায়ী, রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন ডিংগাডুবা এলাকার মৃত আঃ মজিদের ছেলে। এ বিষয়ে গোদাগাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

মতিহার বার্তা ডট কম – ১৩  অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply