শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে নারী দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল চন্দ্রিমা থানা পুলিশ

রাজশাহী নগরীতে নারী দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল চন্দ্রিমা থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে নারী দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল চন্দ্রিমা থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (২২ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধিন রেলওয়ে মাঠের পাকা রাস্তা ধরে মোঃ আশরাফুল আলম (৩৮) নামের এক বাগমারা ভবানীগঞ্জ সরকারী ডিগ্রি কলেজের প্রফেসর একা হাঁটাহাটি করছিলেন।

প্রফেসর মোঃ আশরাফুল আলম বলেন, হাঁটাহাটি করার সময় একটি নারী আমার পাশকাটিয়ে যাওয়ার সময় চিৎকার দিয়ে ওঠে। ওই সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী এএসআই আব্দুল মোমিন ও কনস্টেবল মুর্তূজা আমাকে বলে মেয়েটির গায়ে হাত দিলেন কেন ? তখন প্রফেসর বলে , আমি একজন সরকারী কলেজের শিক্ষক। আল্লাহ্-র কসম করে বলছি ওই মেয়েটিকে আমি কিছুই বলিনি।

এ সময় পুলিশ বলে আপনাকে ছাড়তে পারি আমাদের সাথে কম্প্রমাইজ করতে হবে। কিভাবে জানতে চাইলে তারা বলেন, এক্ষুনি ২০ হাজার টাকা দেয়া লাগবে। এর পর শিক্ষক বলেন এতগুলো টাকা কোথায় পাব ? তখন তারা বিকাশে ১২ হাজার টাকা ক্যাশ আউট করতে হবে। না হলে যেখানে আছে সেখানে আমরা যাব, সেখানে টাকা দিতে হবে। তখন শিক্ষক কৌশলে বলে ভদ্রা মোড়ে আমার বাসা সেখানে যাওয়া লাগবে। পুলিশ মোটর সাইকেলে তুলে শিক্ষকের কথা মতো ভদ্রা মোড়ে আসে টাকা নিতে।এ সময় পুলিশ একটি ফাঁকা জায়গায় শিক্ষকের স্ত্রীকে ফোন দিয়ে বলে আপনি একা আসেন। তিনি আরো বলেন, আমাকে পুলিশ আঘাত করেছে।

পরে শিক্ষক পুলিশের হাত থেকে বাঁচতে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে ছিনতাইকারী বলে চিৎকার দিয়ে ধাওয়া করে। সেখানে থাকা স্থানীয়রা ওই শিক্ষককে ছিনতাকারী বলে ধরে ফেলে। পরে সেখানে অনুমানিক ৫০/৬০জন লোক জড়ো হলে। তখন শিক্ষক উপস্থিত জনতার মাঝে ঘটনার বিবরন দেন।

শিক্ষকের কথা শুনে উপস্থিত জনতা পুলিশকে ঘিরে ফেলে এবং তাদের নাম পরিচয় ও আইডি কার্ড দেখতে চায়। পুলিশ তা দেখাতে ব্যর্থ হলে বিক্ষুদ্ধ জনতা প্রতারক পুলিশের সাথে মার মুখি আচারন করে।

ওই সময় স্থানীয়রা বিষয়টি চন্দ্রিমা থানায় অবগত করলে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলে শিক্ষকের শ্বশুর এ্যাডভোকেট মোঃ সাইদ আলম বলেন, তাদেরকে আটক করে হাতকড়া পরিয়ে নিয়ে যান। এছাড়া শিক্ষকের স্যলক রাবি পড়ুয়া শিক্ষার্থী নাসিম তারা সহপাঠী ছাত্রলীগের নেতাকর্মীদের ভদ্রা মোড়ে ডেকে নিয়ে পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবসা প্রদানের দাবি করেন।

সবার কথা শুনে ওসি মোঃ হুমায়ুন কবির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়ে জনতার কবলে থাকা এএসআই মোমিন ও কন্সটেবল মতিনকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বিকার বলেন, এএসআই মোমিন ও কন্সটেবল মতিনের বিরুদ্ধে ডিপাটমেন্টাল ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর সময় ডট কম২৩ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply