শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রেমে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

প্রেমে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

প্রেমে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম
ছবি সংগ্রহীত

মতিহার বার্তা ডেস্ক : শরীয়তপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় পালং উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এলাকার বখাটে রিফাত ও তার বন্ধুরা এ ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়দের অভিযোগ।

সোমবার (১৪ অক্টোবর) আড়াইটার দিকে পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটায় ওই বখাটে। এ ঘটনায় পালং স্কুল কর্তৃপক্ষ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

ভিকটিমের পরিবার ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত বিলাশখান গ্রামের মৃত কবির শিকদারের ছেলে বখাটে রিফাত ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হওয়ায় সোমবার আড়াইটার দিকে পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে রিফাত তার ৪ থেকে ৫ জন বন্ধুকে নিয়ে মেয়েটির পথরোধ করে।

এ সময় রিফাত ছুরি দিয়ে মেয়েটিকে আঘাত করে পালিয়ে যায়। ছাত্রীটি তখন রাস্তায় পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

স্কুলছাত্রীর বড় বোন জানান, দীর্ঘদিন যাবত বখাটে রিফাত তার বোনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। স্কুলে আসা-যাওয়ার পথে রিফাত তার বন্ধুদের নিয়ে বিরক্ত করত। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বোনকে প্রায়ই খুন করার হুমকি দিত রিফাত।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বলেন, আমি মেয়েকে পড়তে পাঠিয়েছিলাম। কিন্তু এ কী হলো। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

পালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম বলেন, স্কুলছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে নারী শিক্ষা বাধাগ্রস্ত হবে। মেয়েটি স্কুল থেকে বাড়ি ফেরার পথে যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের কঠোর শাস্তি দাবি করছি। তাদের শাস্তি নিশ্চিত করতে আমাদের পক্ষ থেকে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম উদ্দিন বলেন, সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে। সুত্র: দৈনিক অধিকার

মতিহার বার্তা ডট কম: ১৪ -অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply