শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মতিহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী মতিহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী মতিহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
আটক মাদক ব্যবসায়ী সামাউন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে ইয়াবাসহ সামাউন (৩৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার সকাল ৯টার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর পূর্বপাড়া এলাকা থেকে তাকে আটক করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার নিকট থেকে ৬পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত সামাউন ওই এলাকার আবুল কাশেমের ছেলে।

সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান জানায়, আটককৃত সামাউন একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। দির্ঘদিন ধরে সে ধরমপুর এলাকায় ইয়াবার পাইকারী ও খুচরা ব্যবসা চালিয়ে আসছিলো।

সোমবার সকাল ৯টার দিকে খদ্দেরের নিকট ইয়াবা বিক্রি করার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। এ বিষয়ে ইয়াবা ব্যবসায়ী সামাউনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৪- অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply