শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চারঘাটে পুড়িয়ে ফেলা হয়েছে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল

চারঘাটে পুড়িয়ে ফেলা হয়েছে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল

চারঘাটে পুড়িয়ে ফেলা হয়েছে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল
পুড়িয়ে ফেলা হয়েছে কারেন্ট জাল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলায় রাওথা ও পিরোজপুর সংলগ্ন পদ্মা নদীতে অভিযান চালিয়ে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল জব্দ  করা করেছে। আজ মঙ্গলবার ভোরে পদ্মা নদীতে এ অভিযান পরিচালনা করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, পদ্মা নদীতে অভিযান চালিয়ে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে এবং তা উপজেলা চত্ত্বরে জনসম্মুখে ধ্বংস করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি।

এ সময় উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুহাম্মদ মুনজুর রহমান, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা আরিফুল ইসলাম, ক্ষেত্র সহকারী তাকির হোসেন ও চারঘাট বিওপির সদস্যগণ।

এ বিষয়ে চারঘাট উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক জানান, মা ইলিশ রক্ষার্থে এ অভিযান একটি চলমান প্রক্রিয়া। ৩০ অক্টোবর পর্যন্ত এ অভিযান চলবে। তবে কারেন্ট জাল দিয়ে মাছ ধরা সম্পূর্ণ নিষিদ্ধ থাকা সত্ত্বেও যারা আইন অমান্য করে মাছ শিকার করবে তাদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নেওয়া হবে।  

মতিহার বার্তা ডট কম ১৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply