শিরোনাম :
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার শাহমখদুম থানার অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত; ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেফতার চাকরির প্রলোভনে ভারতে গিয়ে আটকে পড়া ১০ বাংলাদেশি দেশে ফিরছেন সরিষার বাম্পার ফলন, দাম না পেয়ে হতাশ কৃষক
চারঘাটে পুড়িয়ে ফেলা হয়েছে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল

চারঘাটে পুড়িয়ে ফেলা হয়েছে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল

চারঘাটে পুড়িয়ে ফেলা হয়েছে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল
পুড়িয়ে ফেলা হয়েছে কারেন্ট জাল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলায় রাওথা ও পিরোজপুর সংলগ্ন পদ্মা নদীতে অভিযান চালিয়ে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল জব্দ  করা করেছে। আজ মঙ্গলবার ভোরে পদ্মা নদীতে এ অভিযান পরিচালনা করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, পদ্মা নদীতে অভিযান চালিয়ে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে এবং তা উপজেলা চত্ত্বরে জনসম্মুখে ধ্বংস করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি।

এ সময় উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুহাম্মদ মুনজুর রহমান, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা আরিফুল ইসলাম, ক্ষেত্র সহকারী তাকির হোসেন ও চারঘাট বিওপির সদস্যগণ।

এ বিষয়ে চারঘাট উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক জানান, মা ইলিশ রক্ষার্থে এ অভিযান একটি চলমান প্রক্রিয়া। ৩০ অক্টোবর পর্যন্ত এ অভিযান চলবে। তবে কারেন্ট জাল দিয়ে মাছ ধরা সম্পূর্ণ নিষিদ্ধ থাকা সত্ত্বেও যারা আইন অমান্য করে মাছ শিকার করবে তাদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নেওয়া হবে।  

মতিহার বার্তা ডট কম ১৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply