শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহী নগরীর ২৩ নং ওয়ার্ড যুব সমাজের উদ্দ্যেগে ইসলামী জালসা ও দোয়া মাহফিল

রাজশাহী নগরীর ২৩ নং ওয়ার্ড যুব সমাজের উদ্দ্যেগে ইসলামী জালসা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকরাজশাহী নগরীর ২৩ নং ওয়ার্ড যুব সমাজের উদ্দ্যেগে ২য় বার্ষিক ইসলামী জালসা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার (২৪ জানুয়ারী ২০১৯) নগরীর বোয়ালিয়া থানা এলাকার বোষপাড়ায় আমানা মুরশেদ টাওয়ার সংলগ্ন মাঠে বাদ মাগরিব থেকে উক্ত ইসলামী জালসা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইসলামী জালসা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

জালসা ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন চট্রগ্রামের রাংগুনিয়ার রহমানিয়া ইসলামিক কমপ্লেক্সের পীরজাদা ও মহা পরিচালক হাফেজ মাওলানা মোঃ আবু শাহ্ অলি আল কাদেরী।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহীর ড. মুহাম্মদ ফজলুল করিম। এছাড়াও দোয়া মাহফিলে বক্তব্য রাখবেন স্থানীয় ওলামায়ে কেরামগণ।

দোয়া মাহফিলের সভাপতিত্ব করবেন বাংলাদেশ শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নুর কুতুব আলম মান্নান।

জালসা ও দোয়া মাহফিলে আয়োজক কমিটির পক্ষে উপস্থিত থাকবেন ২৩ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদি হাসান রনি।

উক্ত জালসা ও দোয়া মাহফিল প্রজেক্টরের মাধ্যমে মহিলাদের জন্য আলাদাভাবে বসে দেখার ব্যবস্থা করা হয়েছে। কমিটির পক্ষ থেকে দোয়া মাহফিলে সকল ধর্মপ্রাণ মুসল্লিদের উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন।

মতিহার বার্তা ডট কম২৩ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply