শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে ৫০০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ৫০০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ৫০০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
ডিবি’র হাতে আটক দুই মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিপুল সংখ্যক ইয়াবাসহ দুই মাদক সম্রাটকে আটক করেছে ডিবি পুলিশ।

আজ মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা মোড় ঢাকা-রাজশাহী মহাসড়কের উপর থেকে তাদের আটক করে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের সেকেন্ড অফিসার এসআই হাসান ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তাদের দেহ তল্লাশী চালিয়ে ৫০০শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: পাবনা জেলার আমিনপুর থানাধিন আহম্মেদপুর গ্রামের মোঃ কুরবান আলির ছেলে মোঃ রেজাউল (৩২), ও নগরীর চন্দ্রিমা থানাধিন নামুভদ্রা এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মোঃ তহুরুল ইসলাম(২৩)।

ডিবি’র এসআই মোঃ মাহাবুব হাসান জানায়, গোাপন তথ্যের ভিত্তিতে জানতে পারি কাজলা এলাকায় দুই মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে খদ্দেরের জন্য আপেক্ষা করছে।

এমন তথ্যের ভিত্তিতে দ্রুত কাজলা এলাকায় অভিযান চালিয়ে রেজাউল ও তহুরুল নামের দুই মাদক ব্যবসাায়ীকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাাশী চালিয়ে রেজাউলের নিকট ৪০০পিস ইয়াবা ও তহরুলের নিকট ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ধারার মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসআই হাসান।

মতিহার বার্তা ডট কম – ১৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply