শিরোনাম :
ছেলের ইটের আঘাতে লাশ হলেন বাবা

ছেলের ইটের আঘাতে লাশ হলেন বাবা

ছেলের ইটের আঘাতে লাশ হলেন বাবা
ইটের আঘাতে বাবা

মতিহার বার্তা ডেস্ক: পাবনার চাটমোহরে ছেলের ইটের আঘাতে সানোয়ার হোসেন (৫৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছে নিহত সানোয়ার হোসেনের ছেলে অভিযুক্ত ইসমাইল হোসেন।

 স্থানীয়রা জানান, সানোয়ার হোসেন ঈশ্বরদী ডাক বিভাগের (ঈশ্বরদী কলোনি পোস্ট অফিস) নাইট গার্ড হিসেবে কর্মরত ছিলেন। শারীরিক অসুস্থতার কারণে তিনি ছুটি নিয়ে বাড়িতে অবস্থান করছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে বড় ছেলে ইসমাইলের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়।
এক পর্যায়ে তিনি ছেলে ইসমাইলকে একটি চড় মারেন। এ সময় ইসমাইল দৌড়ে বাড়ির বাইরে গিয়ে একটি ইটের টুকরো দিয়ে ঢিল ছুঁড়লে সানোয়ার হোসেনের মাথায় লেগে গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. স ম বায়েজীদ-উল ইসলাম জানান, ওই ব্যক্তির মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে খবর শুনে পাবনার সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন ও ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন হাসপাতালে ছুটে যান।

এ ব্যাপারে এএসপি সজীব শাহরীন জানান, এ ঘটনায় হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ছেলেকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। ঘটনার ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

মতিহার বার্তা ডট কম – ১৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply