শিরোনাম :
ক্যাসিনো কাণ্ডে আরমানের সঙ্গী যারা!

ক্যাসিনো কাণ্ডে আরমানের সঙ্গী যারা!

ক্যাসিনো কাণ্ডে আরমানের সঙ্গী যারা!

মতিহার বার্তা ডেস্ক: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশে চলমান শুদ্ধি অভিযানে আটক হন যুবলীগের অনেক নেতাকর্মী। সম্প্রতি যুবলীগ সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামূল হক আরমান গ্রেফতার হন কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে। এরপর থেকেই বেরিয়ে আসতে শুরু করে থলের বিড়াল। একে একে ৪৩ জনের নাম আসে দুদকের হাতে।

গত রবিবার (৬ অক্টোবর) আরমান গ্রেফতার হলে আতঙ্ক ছড়িয়ে পড়ে চলচ্চিত্রপাড়ায়। রাজনীতির পাশাপাশি আরমানের আরেকটি পরিচয় হলো প্রযোজক। ইতিমধ্যে তিনি দুটি ছবি প্রযোজনা করেছেন যার মধ্যে একটি মুক্তি পায়, আরেকটির শুটিং চলমান।

জানা যায়, সম্রাট ও আরমান দুজনই সাম্প্রতিককালে সিনেমার সঙ্গে যুক্ত হয়েছিলেন প্রযোজক হিসেবে। প্রথমদিকে বেনামে অর্থলগ্নি করলেও চলতি বছর ‘দেশবাংলা মাল্টিমিডিয়া’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালু করা হয়। যার কর্ণধার হিসেবে প্রকাশ্যে থাকেন আরমান। তবে এর মূল মালিক হিসেবে সম্রাটের নামই শোনা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সিনেমাপাড়া নিয়ে আগ্রহ ছিলো সম্রাটের মধ্যে। তিনি সিনেমার মানুষদের সাথে মিশতে পছন্দ করতেন। আর এভাবেই সম্পর্ক গড়ে তোলেন চলচ্চিত্রের মানুষদের সঙ্গে। অনেক নামি দামি নায়ক-পরিচালক তার সঙ্গে সম্পর্ক বজায় রাখতেন সিনেমার টাকার জন্য। দু-একজন প্রথম সারির নায়িকার সঙ্গেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল তার, এমন গুঞ্জন ছড়িয়েছে বহুবার।

এদের মধ্যে রয়েছেন নায়ক শাকিব খান, বুবলী ও নায়িকা নবাগতা জাহরা মিতু। কারো কোনো দরকার হলেই ছুটে যেতেন সম্রাটের দরবারে। চলচ্চিত্রের নানা বিচার-সালিশেও প্রভাব ছিল তার। চলচ্চিত্রসংশ্লিষ্ট বেশকিছু শীর্ষস্থানীয় সমিতির ক্ষমতায় কে বসবে না বসবেও সেগুলোও নিজের অফিসে বসে নিয়ন্ত্রণের চেষ্টা করতেন সম্রাট।

চলচ্চিত্রের অনেক নেতাকর্মীকে দেখা গেছে সম্রাটের অফিসে গিয়ে ফুল দিতে। ফলে এবার আঙুল উঠছে চলচিত্র অঙ্গনে সম্রাটের সাথে ঘনিষ্ঠদের দিকে। সুত্র: টুইট বাংলা

 মতিহার বার্তা ডট কম – ১৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply