শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বলায় বহিষ্কার মাদ্রাসা অধ্যক্ষ!

খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বলায় বহিষ্কার মাদ্রাসা অধ্যক্ষ!

খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বলায় বহিষ্কার মাদ্রাসা অধ্যক্ষ!

মতিহার বার্তা ডেস্ক: দুর্যোগ প্রশমন ভবন উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে পরপর দুই বার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘বেগম খালেদা জিয়া’ বলে সম্বোধন করে সাময়িক বহিষ্কার হলেন সাতক্ষীরার শ্যামনগরের গুমনতলি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মওলানা আবদুল মুহিদ।

সোমবার (১৪ অক্টোবর) সাবেক সংসদ সদস্য ও মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি একে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন। এ সময় উপস্থিত সুধি, পুলিশ ও রাজনৈতিক নেতাদের ধাওয়ার মুখে শেষ পর্যন্ত তিনি ক্ষমা চেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সাতক্ষীরার শ্যামনগরের গুমনতলি ফাজিল মাদ্রাসায় সরকারি খরচে ৩ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে একটি দুর্যোগ প্রশমন ভবন তৈরি করা হয়। দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৬৪ জেলায় একযোগে এসব ভবন উদ্বোধন করেন।

এ উপলক্ষে শ্যামনগর গুমনতলির এই মাদ্রাসার নতুন ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। এতে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য একে ফজলুল হক। তাছাড়াও এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, ওসি আনিসুর রহমান মোল্লাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন ওই মাদ্রাসা অধ্যক্ষ মওলানা আবদুল মুহিদ। তিনি বক্তব্য দিতে উঠেই ‘মাননীয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’ বলে ফেলেন। পরে ভুল সংশোধন করতে গিয়ে পুনরায় ‘বেগম খালেদা জিয়া’ বলেন। এতে মুহুর্তেই উপস্থিত সুধীবৃন্দের মধ্যে ঘোর প্রতিবাদ ওঠে। তারা মারমুখী হয়ে পড়েন। শেষ পর্যন্ত তিনি ক্ষমা চেয়ে জনগণের তোপের মুখে ভবন ছেড়ে পালিয়ে যান। সুত্র: টুইট বাংলা

মতিহার বার্তা ডট কম – ১৫ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply