শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি ব্র্যাক এর উদ্যেগে পবায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি ব্র্যাক এর উদ্যেগে পবায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি ব্র্যাক এর উদ্যেগে পবায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি ব্র্যাক এর উদ্যেগে পবায় অভিভাবক সমাবেশ

এসএম বিশাল: রাজশাহীর পবায় জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি ব্র্যাক এর উদ্যেগে অভিভাবক সমাবেশ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুর ৩ টার দিকে পবা উপজেলার পারিলা ইউনিয়নের মুসরইল ইক্ষু সেন্টার মাঠ প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক (বিইপি) পংকজ সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক এর রিজিওনাল ম্যানেজার মোঃ বেলাল হোসেন। আরও উপস্থিত ছিলেন সেক্টর স্পেশালিস্ট কৌশিক বিশ্বাস ও সিনিয়র শাখা ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম।

এ সময় ব্র্যাকের বিভিন্ন স্কুলের শিশু কিশোর ও অভিভাবকগন উপস্থিত ছিলেন। তাদের উদ্দেশ্যে বক্তারা বলেন, নারী ও শিশুর প্রতি নির্যাতন, যৌন হয়রানি, বাল্যবিবাহ, যৌন ও প্রজননস্বাস্থ্য আধিকার, ভাল ও মন্দ, স্পর্শ, জেন্ডার বৈষম্য এবং ইতিবাচক আভিভাবকত্ব  চ্যালেঞ্জ ও করনীয় সমুহ, কেইস স্টোরিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন তারা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্র্যাক এর টেকনিক্যাল ম্যানেজার মোঃ মেহেদী হাসান। পরে বিকাল ৫ টার দিকে অনুষ্ঠানটি শেষ হয়।

মতিহার বার্তা ডট কম – ১৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply