শিরোনাম :
আরডিএ চেয়ারম্যানের সাথে রাজশাহী নিউজ ২৪ পরিবারের সৌজন্য সাক্ষাৎ

আরডিএ চেয়ারম্যানের সাথে রাজশাহী নিউজ ২৪ পরিবারের সৌজন্য সাক্ষাৎ

আরডিএ চেয়ারম্যানের সাথে রাজশাহী নিউজ ২৪ পরিবারের সৌজন্য সাক্ষাৎ
আরডিএ ভবনে চেয়ারম্যানের কার্য়ালয়ে এ শুভেচ্ছা বিনিময় হয়

এসএম বিশাল: রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) নতুন চেয়ারম্যানের সাথে রাজশাহী নিউজ ২৪ পরিবারটি সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

আজ বুধবার বিকেল ৪টার সময় আরডিএ ভবনে চেয়ারম্যানের কার্য়ালয়ে এ শুভেচ্ছা বিনিময় হয়। সাক্ষাত কালে অতিরিক্ত সচিব আনওয়ার হোসেন বলেছেন, রাজশাহীকে নিরাপদ বাসযোগ্য মহানগরী হিসেবে গড়ে তোলা হবে। ভূমিকম্প, অগ্নিনির্বাপণ, বন্যা ও খরা মূল এ চারটি প্রাকৃতিক দুর্যোগের বিষয় গুরুত্ব দিয়ে বাস্তবতার আলোকে মাস্টারপ্ল্যান সাজানো হচ্ছে।

তিনি বলেন, আগামী ২০ বছর পর রাজশাহী মহানগরী কেমন হবে তার মাস্টারপ্ল্যান সংস্কার করা হচ্ছে বড়পরিসরে। আগামী বছরের জুন মাস নাগাদ রাজশাহীর মাস্টারপ্ল্যান সংশোধনের শেষ হবে। তা হলেই রাজশাহী ক্লিন অ্যান্ড গ্রিন সিটি মহানগরী হিসেবে গড়ে উঠবে।

উল্লেখ্য, গত রোববার (১৩ অক্টবর) আনওয়ার হোসেন আরডিএর নতুন চেয়ারম্যান হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। আনওয়ার হোসেনের জন্ম চাঁপাইনবাবগঞ্জে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে দর্শন শাস্ত্রে স্নাতকোত্তর করা বিসিএস দশম ব্যাচের কর্মকর্তা অতিরিক্ত সচিব আনওয়ার হোসেন।

এ প্রতিষ্ঠানের কোনো কর্মকর্তা বা কর্মচারী দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেন নতুন চেয়ারম্যান।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী নিউজ ২৪ ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডাঃ আব্দুল খালেক বিশ্বাস, সম্পাদক ও প্রকাশকঃ ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম, দৈনিক রাজশাহীর আলো, খোলা কাগজ পত্রিকার সাংবাদিক মোঃ মাসুদ রানা রাব্বানীসহ রাজশাহী নিউজ ২৪ ডট কম পরিবারের সদস্যবৃন্দ।

মতিহার বার্তা ডট কম – ১৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply