শিরোনাম :
রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে বেলুন ফেষ্টুন উড়িয়ে রাজশাহী বিভাগীয় প্রশাসনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রÍনালয়ের সার্বিক সহযোগিতায়  মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও শারীরিক শিক্ষা কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় পর্যায়ের খেলা শুরু হয়েছে।

এ খেলায় বালক বালিকাদের ১৮টি দল যথাক্রমে স্বাগতিক রাজশাহী, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, নাটোর, জয়পুরহাট, বগুড়া. রাজশাহী সিটি কর্পেরেশন, ও পাবনা জেলা অশগ্রহন করেছে।

আজ বুধবার এ টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মোঃ জাকীর হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার এছাড়াও অনুষ্ঠানে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হামিদুল হক এর সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত ডিআইজি মিরাজউদ্দিন আহমেদ বিপিএম,পিপিএম(ক্রাইম ও অপারেশন), আরএমপি,র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশন) সালমা বেগম পিপিএম, পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম,পিপিএম।

এ সময় ডি আই জি অফিসের পুলিশ সুপার ডিসিপ্লিন ও প্রশিকিউশন মোঃ আব্দুস সালাম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক রাজশাহী অঞ্চলের ভারপ্রাপ্ত উপ-পরিচালক ড.শরমিন ফেরদৌস চৌধুরী, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতে খায়ের আলম, জেলা ক্রীড়া অফিসার আ,ফ,মুহাম্মদ ওবায়দুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসার মোঃ আখতারুজ্জামান রেজা তালুকদার রুমি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা রফিখা খানম ছবিসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ১৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply