শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে

স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে

স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে

মতিহার বার্তা ডেস্ক: ছুরি দিয়ে নিজের স্ত্রী’র জিভ কেটে ফেলেছে এক ব্যক্তি। আর তারপরই অজুহাত দেওয়া শুরু করল সে। তার দাবি চুম্বনের সময় নাকি আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে।

ঘটনাটি গত ৯ অক্টোবরের। আমেদাবাদের জুহাপুরার বাসিন্দা তিনি আয়ুব মনসুরি। তিনিই এই কাণ্ড ঘটিয়েছেন।

তাঁর স্ত্রী’র জিভ কেটে নেওয়ার পর থেকে স্ত্রী তসলিম কথা বলতে পারছেন না, খেতেও পারছেন না ঠিকভাবে। ৯ অক্টোবর রাতেই তাঁকে সর্দার বল্লভভাই পটেল হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ জানিয়েছে যে জেরার সময় মনসুরি বলেছে যে, খুবই ঘনিষ্ঠ চুম্বন চলাকালীন এই ঘটনা ঘটে। তাঁর স্ত্রীর জিভ নাকি তাঁর সঙ্গে আতকে গিয়েছিল। তাই সেটা আলাদা করার জন্যই এইভাবে ছুরি দিয়ে জিভ কেটে ফেলতে হয়েছে তাঁকে। এরপরই তসলিমের জিভ থেকে প্রচণ্ড রক্তপাত শুরু হয়। তখন ভয় পেয়ে নাকি পালিয়ে যায় মনসুরি। স্ত্রী’কে ঘরে বন্ধ করে তালা দিয়ে চলে যায় সে।

তসলিমের আত্মীয় ইদ্রিশ মনসুরি জানিয়েছেন, আপাতত তরল খাবার খাচ্ছেন তসলিম। তিনি মনসুরির তৃতীয় স্ত্রী। ২০১৮-তে বিয়ের পর থেকেই নাকি তসলিমের উপর অত্যাচার করত তাঁর স্বামী।

পুলিশ আরও জানিয়েছে যে এই মনসুরির বিরুদ্ধে প্রথম স্ত্রী’র গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। এমনকি সেই মামলা চলাকালীনই আর এক মহিলাকে বিয়ে করেছিলেন মনসুরি। সেই স্ত্রীও ছেড়ে চলে যান। এরপর বিয়ে হয় তসলিমের সঙ্গে।

মতিহার বার্তা ডট কম – ১৬ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply