শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলুর সতর্কবার্তা

রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলুর সতর্কবার্তা

রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলুর সতর্কবার্তা
রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এক যুক্ত বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে দলীয় নেতাকর্মীদের সংযত ও আভ্যন্তরীণ কোন্দলে না জড়াতে আহ্বান জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, রাজশাহীতে সকল স্তরের আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও শুভানুধ্যায়ীবৃন্দকে জানানো যাচ্ছে যে, টেলিভিশন, সামাজিক যোগাযোগের মাধ্যম, পত্রিকা, অনলাইন পোর্টালসহ অন্যান্য মাধ্যমে নিজেদের দলীয় নেতাকর্মীদের মধ্যে অহেতুক কুৎসা ও উস্কানিমূলক আচরণের কারণে দলের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুন্ন হচ্ছে।

তারা বলেন, আমরা নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই ধরনের কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাই। যে সকল নেতাকর্মী এই ধরনের কর্মকাণ্ডে বুঝে বা না বুঝে জড়িত থেকে দলের শৃঙ্খলা নষ্ট করছে, তাদেরকে দলীয় শৃঙ্খলা রক্ষার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। যদি কোনো নেতাকর্মী পরবর্তীতে এই ধরনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে লিপ্ত থাকেন, তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র মোতাবেক কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।                    

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply