শিরোনাম :
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮ মোহনপুরে বিপুল পরিমান গাঁজা-সহ গ্রেফতার মাদক কারবারী রানবীর জাহান রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতারণ সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার শাহমখদুম থানার অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার
রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলুর সতর্কবার্তা

রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলুর সতর্কবার্তা

রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলুর সতর্কবার্তা
রাজশাহী মহানগর আ’লীগ নেতাদের উদ্দেশ্যে লিটন-ডাবলু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এক যুক্ত বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে দলীয় নেতাকর্মীদের সংযত ও আভ্যন্তরীণ কোন্দলে না জড়াতে আহ্বান জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, রাজশাহীতে সকল স্তরের আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও শুভানুধ্যায়ীবৃন্দকে জানানো যাচ্ছে যে, টেলিভিশন, সামাজিক যোগাযোগের মাধ্যম, পত্রিকা, অনলাইন পোর্টালসহ অন্যান্য মাধ্যমে নিজেদের দলীয় নেতাকর্মীদের মধ্যে অহেতুক কুৎসা ও উস্কানিমূলক আচরণের কারণে দলের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুন্ন হচ্ছে।

তারা বলেন, আমরা নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই ধরনের কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাই। যে সকল নেতাকর্মী এই ধরনের কর্মকাণ্ডে বুঝে বা না বুঝে জড়িত থেকে দলের শৃঙ্খলা নষ্ট করছে, তাদেরকে দলীয় শৃঙ্খলা রক্ষার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। যদি কোনো নেতাকর্মী পরবর্তীতে এই ধরনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে লিপ্ত থাকেন, তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র মোতাবেক কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।                    

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply