শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মোহনপুরে স্কুলছাত্রীকে ধর্ষন, ৫ দিন পর ছাত্রী উদ্ধারসহ ধর্ষক গ্রেফতার

মোহনপুরে স্কুলছাত্রীকে ধর্ষন, ৫ দিন পর ছাত্রী উদ্ধারসহ ধর্ষক গ্রেফতার

মোহনপুরে স্কুলছাত্রীকে ধর্ষন, ৫ দিন পর ছাত্রী উদ্ধারসহ ধর্ষক গ্রেফতার
আটক সিজান

নিজস্ব প্রতিবেদক: চার স্ত্রী রেখে স্কুলছাত্রী (১৪)কে অপহরণের পর ধর্ষণের অভিযোগে সিজান হোসেন (৩২) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার দিবাগত রাতে অপহরণের পাঁচদিন পর রাজশাহীর মোহনপুর গ্রাম থেকে নবম শ্রেণীর ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে বুধবার রাতে মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন।

অপহরণের শিকার স্কুলছাত্রীর বাবা জানান, বাগমারা উপজেলার আচিনঘাট গ্রামের রহিদুল ইসলামের ছেলে সিজান হোসেন দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া-আসার সময় তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত (১৪ আক্টোবর) মোহনপুর উপজেলার বিহরী গ্রামের জনৈক ব্যক্তির নবম শ্রেণী পড়ুয়া মেয়েকে স্কুলে যাওয়ার সময় সকালে পথরোধ করে সিএনজি যোগে অপহরণ করে।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, আসামী সিজান হোসেন স্কুলছাত্রীকে অপহরণের পূর্বে ৪ টি বিয়ে করে। পূর্বের স্ত্রীদের কথা গোপন করে স্কুলছাত্রীকে অপরণ করে।

আজ বৃহস্পতিবার স্কুলছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (ওসিসি) বিভাগে ভর্তি করা হয়েছে।
একই দিনে দুপুরে লম্পট সিজান হোসেনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply