শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
র‌্যাবের হাতে আটক দুই ইয়াবা ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুর থেকে বিপুল সংখ্যক ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রামচন্দ্রপুর হাটের বহরম গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কোকাপাড়া বহরম গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে মিজানুর রহমান (৩৫) ও পুরানটোলা গ্রামের মো. জাকারিয়ার ছেলে সজীব আলী (১৯)।

গোপন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল রামচন্দ্রপুর হাটের বহরম গ্রামে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের নিকট থেকে ১০ হাজার ২২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার এএসপি মো. আজমল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালায়।

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply