শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
র‌্যাবের হাতে আটক দুই ইয়াবা ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুর থেকে বিপুল সংখ্যক ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রামচন্দ্রপুর হাটের বহরম গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কোকাপাড়া বহরম গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে মিজানুর রহমান (৩৫) ও পুরানটোলা গ্রামের মো. জাকারিয়ার ছেলে সজীব আলী (১৯)।

গোপন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল রামচন্দ্রপুর হাটের বহরম গ্রামে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের নিকট থেকে ১০ হাজার ২২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার এএসপি মো. আজমল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালায়।

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply