শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নওগাঁয় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রি অফিসের দুই কর্মচারী আটক

নওগাঁয় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রি অফিসের দুই কর্মচারী আটক

নওগাঁয় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রি অফিসের দুই কর্মচারী আটক
ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রি অফিসের দুই কর্মচারী আটক

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে সাব-রেজিস্ট্রি অফিসে দুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান পরিচালনা করে ঘুষের টাকাসহ অফিস সহকারী ও নৈশপ্রহরীকে আটক করেছে।

গতকাল বুধবার (১৬ অক্টোবর) বিকেলে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে রাজশাহী জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সহকারী পরিচালক আল-আমিনসহ সঙ্গীয় দুদক টিম ধামইরহাট সাব-রেজিস্ট্রি অফিসে অভিযান চালায়।

এ সময় ঘুষ ও অনিয়মের ২৮ হাজার ৮৮৫ টাকা গণনাকালে দুদকের উপ-পরিচালক সাব-রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী চকযদু গ্রামের আব্দুর রহিমের ছেলে রেজাউল ইসলাম (৫০) ও নৈশপ্রহরী চকপ্রসাদ গ্রামের নিয়াজ উদ্দিনের ছেলে এনামুল হক (৪০) আটক করে।

দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, অভিযানের দিন ধামইরহাট সাব-রেজিস্ট্রি অফিসে ২১টি দলিল সম্পাদন হয় এবং তার সরকারি ফি হিসাব অনুযায়ী ৯ হাজার ৪৮৫ টাকা কিন্তু সেখানে সরকারি ফি বাদে অতিরিক্ত ২৮ হাজার ৮৮৫ টাকা পাওয়া যায়। যা অফিস সহকারী ও নৈশপ্রহরী অনিয়ম করে এসব টাকা গ্রহণ করেছেন বলে স্বীকার করেন।

সাব-রেজিস্ট্রারকেও আমরা নজরদারিতে রেখেছি। তদন্তে জড়িত পাওয়া গেলে তাকেও আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply