শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর দুর্গাপুরে ইয়াবা ও হেরোইন সহ দুইজন গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে ইয়াবা ও হেরোইন সহ দুইজন গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে ইয়াবা ও হেরোইন সহ দুইজন গ্রেপ্তার
ইয়াববা ও হেরোইানসহ আটক দুইজন

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে ৬৩পিস ইয়াবা ও ৫পুরিয়া হেরোইন সহ মোঃ বাপ্পি হোসেন (২২) ও মোঃ বাবুল ইসলাম (২৮) নামে দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

জানা যায়, বাপ্পি মোহনগঙ্গ সুইচগেট এলাকার পান ব্যবসায়ী বাচ্চুর ছেলে ও বাবুল গোপাপুর গ্রামের আব্দুল আজিজ ফকিরের ছেলে।

গ্রেপ্তারের পর বাপ্পির কাছ থেকে ৬৩পিস ইয়াবা ও ৫পিস হেরোইন সহ দুই হাজার৩০০টাকা উদ্ধার করা হয়।

আজ শনিবার ৩টার দিকে পুরান তাহেরপুর নামক স্থানে র‌্যাব অভিযান চালালে দুজনকে গ্রেপ্তার করলে এই সময় একজন পালিয়ে যায় বলে জানা গেছে র‌্যাব-৫ সূত্র বলছে, বাপ্পি ও বাবুল দীর্ঘদিন থেকে এলাকায় ব্যবসায় করে আসছে ।

মতিহার বার্তা ডট কম:১৯ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply