শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাগমারায় কলেজ ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা

বাগমারায় কলেজ ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা

বাগমারায় কলেজ ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা
কলেজ ছাত্রী তামান্না আক্তার টিয়া

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় কলেজ ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের রশিদ উদ্দিনের বড় মেয়ে সাধনপুর স্কুল এন্ড কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী তামান্না আক্তার টিয়া (১৭) কে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলেছে নিহত টিয়ার পরিবার।

নিহত টিয়ার বাড়ির থেকে ৫শ গজ দূরে নলডাঙ্গা উপজেলার সরকুতিয়া দক্ষিন পাড়ার আম বাগান থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে নলডাঙ্গা থানা পুলিশ।

নিহতের বাবা রশিদ উদ্দিন বলেন গত শুক্রবার রাত ১১টার দিকে সাধনপুরের খিদিরপুর গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে মোঃ শান্ত ইসলাম (২১) বাড়িতে এসে হুমকির মুখে তাঁর মেয়েকে তুলে নিয়ে যায়। সকালে ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তার বাড়িতে খবর দেয়।

মেয়ের মা নিলুফা বলেন, টিয়া ও শান্ত একই কলেজে পড়তো। কলেজে গেলে শান্ত টিয়াকে মাঝে মাঝে ইভটিজিং করতো বলেও জানান।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জল হোসেন বলেন, শরীরে আঘাতের চিহ্ন নেই। মরদেহের ময়না তদন্তের পর জানা যাবেব প্রকৃত ঘটনা।

তবে স্থানীয়রা অভিযোগ করে বলছেন ঝুলন্ত অবস্থায় লাশের পা সম্পূর্ন মাটিতে ছিলো না এবং লাশ নামানোর সময় সাহায্যকারী স্থানীয় মহিলারা নিহতের যৌনাঙ্গে বেশ ক্ষত দেখতে পেয়েছেন। তাঁদের ধারনা ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের এক স্বজন জানান ইতোমধ্যেই ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে প্রভাবশালী একটি মহল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি। কলেজ ছাত্রীর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে ওসি।

মতিহার বার্তা ডট কম: ১৯ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply