শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
অবৈধ সম্পর্ক শ্যালিকার সঙ্গে, ভাইরা কর্তন করলো ভাইরা‘র পুরুষাঙ্গ

অবৈধ সম্পর্ক শ্যালিকার সঙ্গে, ভাইরা কর্তন করলো ভাইরা‘র পুরুষাঙ্গ

মতিহার বার্তা ডেস্ক: ভাইরার বাড়িতে বেড়াতে এসে শ্যালিকার সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে কাটা গেল পুরুষাঙ্গ কেটে দিলো ভাইরা। এ ঘটনায় অবশেষে তৃতীয় দিন হাসপাতালে ভর্তি সম্ভব হলেও, বিলম্বের কারণে কাটা যৌনাঙ্গ জোড়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা।

জানা যায়, কিছু সমস্যার জন্য উলুবেড়িয়া থেকে জয়নগরে এসে সফিক মিদ্দাছ থাকছিলেন তাঁর ভাইরাভাই শাহজাহান মোল্লার বাড়িতে। আর, সেই সুযোগে সফিকের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে শাহজাহান।

সফিকের দাবি, সোমবার রাতে শাহজাহানকে স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থাতে দেখে মাথা ঠিক রাখতে পারেনি। ধান কাটার কাচি নিয়ে ঝাঁপিয়ে পড়েন এবং যৌনাঙ্গ কেটে দেন। শাহজাহানের চিৎকারে পাড়ার লোকজন জড়ো হয়ে সফিককে মারধর শুরু করে।

গুরুতর আহত আবস্থায় স্থানীয়রা সফিককে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। অবশ্য সফিক মিদ্দার অভিযোগ মানতে নারাজ শাহজাহান মোল্লা, তিনি পাল্টা অভিযোগ করেন, ” আমি নির্দোষ। আমার স্ত্রীর সঙ্গে যোগসাজশ করে ওই কাজ করেছে সফিক।”

এদিকে সোমবার রাতে ঘটনার পর আহত শাহজাহানকে নিয়ে হাসপাতালে রক্তাক্ত অবস্থায় প্রথমে গ্রামীন হাসপাতাল পরে বারুইপুর হাসপাতাল ভর্তি করা হয়।

শাহজাহানের অভিযোগ, মঙ্গলবার রাত অবধি এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগের বাইরে বসে থাকতে বাধ্য হয়। বুধবার রাতে জরুরি পর্যবেক্ষণ ওয়ার্ড বেড নম্বর ১৬-তে জায়গা হয়। এ ঘটনায় জয়নগর থানার পুলিশ তদন্তে নেমেছে এবং সফিককে নজরদারিতে রেখেছে। 

মতিহার বার্তা ডট কম  ২৬ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply