শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অবৈধ সম্পর্ক শ্যালিকার সঙ্গে, ভাইরা কর্তন করলো ভাইরা‘র পুরুষাঙ্গ

অবৈধ সম্পর্ক শ্যালিকার সঙ্গে, ভাইরা কর্তন করলো ভাইরা‘র পুরুষাঙ্গ

মতিহার বার্তা ডেস্ক: ভাইরার বাড়িতে বেড়াতে এসে শ্যালিকার সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে কাটা গেল পুরুষাঙ্গ কেটে দিলো ভাইরা। এ ঘটনায় অবশেষে তৃতীয় দিন হাসপাতালে ভর্তি সম্ভব হলেও, বিলম্বের কারণে কাটা যৌনাঙ্গ জোড়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা।

জানা যায়, কিছু সমস্যার জন্য উলুবেড়িয়া থেকে জয়নগরে এসে সফিক মিদ্দাছ থাকছিলেন তাঁর ভাইরাভাই শাহজাহান মোল্লার বাড়িতে। আর, সেই সুযোগে সফিকের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে শাহজাহান।

সফিকের দাবি, সোমবার রাতে শাহজাহানকে স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থাতে দেখে মাথা ঠিক রাখতে পারেনি। ধান কাটার কাচি নিয়ে ঝাঁপিয়ে পড়েন এবং যৌনাঙ্গ কেটে দেন। শাহজাহানের চিৎকারে পাড়ার লোকজন জড়ো হয়ে সফিককে মারধর শুরু করে।

গুরুতর আহত আবস্থায় স্থানীয়রা সফিককে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। অবশ্য সফিক মিদ্দার অভিযোগ মানতে নারাজ শাহজাহান মোল্লা, তিনি পাল্টা অভিযোগ করেন, ” আমি নির্দোষ। আমার স্ত্রীর সঙ্গে যোগসাজশ করে ওই কাজ করেছে সফিক।”

এদিকে সোমবার রাতে ঘটনার পর আহত শাহজাহানকে নিয়ে হাসপাতালে রক্তাক্ত অবস্থায় প্রথমে গ্রামীন হাসপাতাল পরে বারুইপুর হাসপাতাল ভর্তি করা হয়।

শাহজাহানের অভিযোগ, মঙ্গলবার রাত অবধি এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগের বাইরে বসে থাকতে বাধ্য হয়। বুধবার রাতে জরুরি পর্যবেক্ষণ ওয়ার্ড বেড নম্বর ১৬-তে জায়গা হয়। এ ঘটনায় জয়নগর থানার পুলিশ তদন্তে নেমেছে এবং সফিককে নজরদারিতে রেখেছে। 

মতিহার বার্তা ডট কম  ২৬ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply