শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
অবৈধ সম্পর্ক শ্যালিকার সঙ্গে, ভাইরা কর্তন করলো ভাইরা‘র পুরুষাঙ্গ

অবৈধ সম্পর্ক শ্যালিকার সঙ্গে, ভাইরা কর্তন করলো ভাইরা‘র পুরুষাঙ্গ

মতিহার বার্তা ডেস্ক: ভাইরার বাড়িতে বেড়াতে এসে শ্যালিকার সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে কাটা গেল পুরুষাঙ্গ কেটে দিলো ভাইরা। এ ঘটনায় অবশেষে তৃতীয় দিন হাসপাতালে ভর্তি সম্ভব হলেও, বিলম্বের কারণে কাটা যৌনাঙ্গ জোড়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা।

জানা যায়, কিছু সমস্যার জন্য উলুবেড়িয়া থেকে জয়নগরে এসে সফিক মিদ্দাছ থাকছিলেন তাঁর ভাইরাভাই শাহজাহান মোল্লার বাড়িতে। আর, সেই সুযোগে সফিকের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে শাহজাহান।

সফিকের দাবি, সোমবার রাতে শাহজাহানকে স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থাতে দেখে মাথা ঠিক রাখতে পারেনি। ধান কাটার কাচি নিয়ে ঝাঁপিয়ে পড়েন এবং যৌনাঙ্গ কেটে দেন। শাহজাহানের চিৎকারে পাড়ার লোকজন জড়ো হয়ে সফিককে মারধর শুরু করে।

গুরুতর আহত আবস্থায় স্থানীয়রা সফিককে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। অবশ্য সফিক মিদ্দার অভিযোগ মানতে নারাজ শাহজাহান মোল্লা, তিনি পাল্টা অভিযোগ করেন, ” আমি নির্দোষ। আমার স্ত্রীর সঙ্গে যোগসাজশ করে ওই কাজ করেছে সফিক।”

এদিকে সোমবার রাতে ঘটনার পর আহত শাহজাহানকে নিয়ে হাসপাতালে রক্তাক্ত অবস্থায় প্রথমে গ্রামীন হাসপাতাল পরে বারুইপুর হাসপাতাল ভর্তি করা হয়।

শাহজাহানের অভিযোগ, মঙ্গলবার রাত অবধি এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগের বাইরে বসে থাকতে বাধ্য হয়। বুধবার রাতে জরুরি পর্যবেক্ষণ ওয়ার্ড বেড নম্বর ১৬-তে জায়গা হয়। এ ঘটনায় জয়নগর থানার পুলিশ তদন্তে নেমেছে এবং সফিককে নজরদারিতে রেখেছে। 

মতিহার বার্তা ডট কম  ২৬ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *