শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দুদকের হাতে বগুড়ায় ভূমি সহকারি আটক

দুদকের হাতে বগুড়ায় ভূমি সহকারি আটক

দুদকের হাতে বগুড়ায় ভূমি সহকারি আটক
দুদকের হাতে বগুড়ায় ভূমি সহকারি আটক

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় ঘুষের টাকাসহ দুদকের হাতে ধরা পড়েছে গাবতলী উপজেলার নারুয়ামালা ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা আব্দুল হান্নান(৪৫)।

রোববার বিকেলে ঘুষ লেনদেনের সময় অফিসেই তাকে আটক করা হয়। বগুড়া দুদকের সহকারি পরিচালক আমিনুল ইসলাম জানান, গাবতলি উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা আব্দুল হান্নান ১৪৩ টাকা ভুমি করের সঙ্গে অতিরিক্ত ১৩ হাজার টাকা ঘুষ দাবি করেছিলেন।

মতিউর রহমান মানিক নামে এক ব্যক্তি তার পৈত্রিক জমির খাজনা দিতে গেলে আব্দুল হান্নান তার খাজনা কমিয়ে দেয়ার কথা বলে ঘুসের ওই টাকা দাবি করেন।

ঘুসের টাকা দাবি করার পর দুদকের হটলাইনে বিষয়টি জানান মতিউর রহমান। অভিযোগটি বগুড়া দুদককে তদন্ত করতে বলা হয়। এ ব্যাপারে মতিউর রহমান দুদক কার্যালয়ে লিখিত অভিযোগ করেন।

এর প্রেক্ষিতে দুদকের একটি টিম রবিবার দুপুরে নাড়–য়ামালা ইউনিয়ন ভুমি অফিসে অভিযান চালায় এবং ঘুসের ১৩ হাজার টাকা সহ ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা আব্দুল হান্নান(৪৫) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

সহকারী পরিচালক আমিনুল ইসলাম আরো জানান, আব্দুল হান্নানের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশের হেফাজতে দেয়া হয়েছে। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মতিহার বার্তা ডট কম – ২০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply