শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চিকন চাকার রিক্সা চলাচল বন্ধ ১ নভেম্বর হতে, রাসিকের ঘোষনা

চিকন চাকার রিক্সা চলাচল বন্ধ ১ নভেম্বর হতে, রাসিকের ঘোষনা

চিকন চাকার রিক্সা চলাচল বন্ধ ১ নভেম্বর হতে, রাসিকের ঘোষনা
চিকন চাকার রিক্সা চলাচল বন্ধ ১ নভেম্বর হতে, রাসিকের ঘোষনা

নিজস্ব প্রতিবেদক : আগামী  ১ নভেম্বর হতে নগরীতে চিকন চাকার রিক্সা চলাচল করবে না। আগামী ১ নভেম্বর হতে লাইসেন্সবিহীন সকল রিক্সা ও অটোরিক্সা নগরীতে চলাচল বন্ধ করা হবে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে চালানো হবে অভিযান।

এজন্য যারা ইতোমধ্যে রেজিস্ট্রেশন কার্ড ও ড্রাইভিং কার্ড সংগ্রহের জন্য মেসেজ পেয়েছেন তাঁদের লাইসেন্স গ্রহণ করার জন্য অনুরোধ করেছে রাসিক। নগরভবনে শুক্রবার ব্যতিত প্রতিদিন সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত এ কার্ড গ্রহণ করা যাবে ।

গতকাল রবিবার বিকেলে নগরভবনের মিনি কনফারেন্স রুমে রাজশাহী মহানগরীর সকল অটোরিক্সা/চার্জার রিক্সা, শো-রুম ও গ্যারেজ মালিকগণের এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু একথা জানান।

তিনি বলেন, নগরীতে ৫ হাজার চার্জার রিক্সা ও ১০ হাজার অটোরিক্সা লাইসেন্স প্রদান করা হবে। কোনভাবেই এর বেশি লাইসেন্স প্রদান করা হবে না। এজন্য চার্জার রিক্সা প্রস্তুতকারক ও শো-রুমের মালিকগণকে রাজশাহী মহানগরীতে বিক্রয়ের উদ্দেশ্যে নতুন রিক্সা প্রস্তুত ও বিক্রয় থেকে বিরত থাকার অনুরোধ জানানো হলো।

মতবিনিময় সভায় রাসিকের ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম তজু, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ই-সাঈদ, লাইসেন্স কর্মকর্তা সারোয়ার হোসেন, উপ-যানবাহন কর্মকর্তা কাজী আনোয়ারা দিল উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ২০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply