শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাজশাহী নগরীতে পুলিশের এসআই’র বাড়িতে চুরি

রাজশাহী নগরীতে পুলিশের এসআই’র বাড়িতে চুরি

মতিহার বার্তা ডট কম – ২০ অক্টোবর ২০১৯
প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার এসআই শাহিনের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। আজ রোববার সকালের দিকে কোন এক সময় এই চুরির ঘটনা ঘটে বলে শাহিন জানান।

তিনি বলেন, রাজশাহী সাগরপাড়া রাণীপুকুরে আব্বা-আম্মা টাওয়ার নামের বাড়িটির ৩য় তলায় থাকতেন পরিবার নিয়ে। ছুটি নিয়ে সপরিবারে গ্রামের বাড়িতে যান তারা। দুপুর সাড়ে বারোটার দিকে চোর তার বাড়িতে ঢুকে তালা ভেঙ্গে বেশকিছু জিনিস চুরি করে নেন।

শাহিন বলেন, কি কি জিনিস চুরি হয়েছে এই মহুর্তে তিনি জানাতে পারছেন না। তবে পুরো ঘর দেখা হচ্ছে কি কি জিনিস নেই। তিনি বলেন, এই বিষয়ে থানায় অভিযোগ করবেন।

মতিহার বার্তা ডট কম – ২০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply