শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার-৫

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার-৫

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার-৫
রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছাত্রলীগ নেতা আটক

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ আনামকে ছুরিকাঘাতের ঘটনায় বহিস্কৃত দুই ছাত্রলীগ নেতাসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে দুই নেতাকে আটক করে মতিহার থানা পুলিশ।

আটককৃতরা হলেন- রাবি ছাত্রলীগের বহিস্কৃত নেতা আজীজের ছেলে অনিক মাহমুদ বনি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী এবং ছাত্রলীগ থেকে বহিস্কৃত মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু। তারা দুজনই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকার বাসিন্দা।
এসময় তাদের কাছ থেকে ছিনতাইকালে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে পুলিশ।

এর আগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, নগরীর তালাইমারী এলাকার জাহিদের ছেলে রুবেল হোসেন (২৪) এবং শিরোইলের স্থানীয় ছবির হোসেনের ছেলে রিফাত হোসেন। আরেকজনের নাম জানা যায়নি।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে সম্পৃক্ততা পাওয়া গেলে গ্রেপ্তার দেখানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় ফিরোজ আনামের কাছ থেকে ছিনতাইকালে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে ফিরোজের মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনও সে চিকিৎসাধীন। এ ঘটনায় শুক্রবার রাতেই ফিরোজ বাদী হয়ে নগরীর মতিহার থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।

মতিহার বার্তা ডট কম – ২০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply