শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ঋনের বোঝা সইতে না পেরে রাজশাহীতে নিজ কন্যাকে নিয়ে ট্রেনের নিচে ঝাপ দিলো পিতা

ঋনের বোঝা সইতে না পেরে রাজশাহীতে নিজ কন্যাকে নিয়ে ট্রেনের নিচে ঝাপ দিলো পিতা

ঋনের বোঝা সইতে না পেরে রাজশাহীতে নিজ কন্যাকে নিয়ে ট্রেনের নিচে ঝাপ দিলো পিতা
ঋনের বোঝা সইতে না পেরে রাজশাহীতে নিজ কন্যাকে নিয়ে ট্রেনের নিচে ঝাপ দিলো পিতা

এসএম বিশাল :  আজ রেললাইনের উপর দুইটা লাশ পাবা “স্ত্রী’র মোবাইলে স্বামীর ম্যাসেজ” দিয়ে নিজ কন্যাকে কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ৩ টুকরো হলো পিতার দেহ। আজ সোমবার দুপুর সোয়া দুইটার সময় মির্জাপুর ওলিবাবার মাজারের সামনে রেললাইনের উপর এ ঘটনা ঘটে।

খুলনাগামী কপোতাক্ষ ট্রেনের নিচে তিন বছরের কন্যা শিশু রুবাইয়াকে কোলে নিয়ে ঝাঁপ দিয়েছে রুবেল (২৬) নামের এক অটো-চালক। সাথে সাথে তিন টুকরো হয়ে যায় পিতার দেহ। আর মেয়ে রুবাইয়ার শরীর হলো ক্ষত বিক্ষত।

পরে স্থানীয়রা শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে নগরীর বারিন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষনা করেন।

নিহত রুবেল রাজশাহী মহানগরীর মতিহার থানাধিন ধরমপুর দক্ষিন পাড়া এলাকার মৃত মাখনের ছেলে।

নিহত রুবেলের স্ত্রী আলেয়া কান্নাজরিত কন্ঠে জানায়, তার স্বামী একজন অটো-রিক্সা চালক। সংসারে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। এর মধ্যে নিহত রুবাইয়া তার বাবার প্রিয় বাসায় আসলে তাকে সাথে নিয়ে বেড়ায়।

তিনি আরো বলেন, আমাদের দাম্পত্য জীবনে কোন কলোহ নাই। তবে আমার স্বামী’র ৭টি লোন নেয়া ছিলো। তার একমাত্র টেনশান হলো সপ্তাহে ৩/৪টি এনজিও’র কিস্তি। গতকাল সোমবারও তার ১৭০০ টাকার দুইটা কিস্তি ছিলো। টাকা সংগ্রহ করতে না পেরে তাকে ট্রেনের নিচে ঝাঁপ দিতে হলো।

তার স্ত্রী আরো বলেন, দুপুর সোয়া ২টায় আমার মোবাইলে ম্যাসেজ দিয়েছে। সেই ম্যাসেজে লিখা আছে, আজ রেললাইনের উপর দুইটা লাশ পাবা!

একাধিক স্থানীয়রা জানায়, কিস্তির টাকা দিতে না পারলে অফিস থেকে লোক আসে বাড়িতে। বিভিন্ন ধরনের ঝামেলা হৈচৈ করে থাকে তারা। এমনকি ঘরের টিন খুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এবং অসংলগ্ন কথাবার্তা বলে থাকে এনজিও’র লোকজন।

আজ সোমবার এনজিও’র লোক বাড়িতে কিস্তি নিতে আসার আগেই রুবেল তার প্রিয় মেয়ে রুবাইয়াকে নিয়ে চলে যায় পরলোকে।
জানতে চাইলে রেলওয়ে জিআরপি থানার ওসি মোঃ সাহিদ হোসেন জানান, পিতা-কন্যার মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জিআরপি থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

 মতিহার বার্তা ডট কম – ২১ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply