শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে রেল কর্মচারীর বাড়িতে দিনে দুপুরে চুরি

রাজশাহী নগরীতে রেল কর্মচারীর বাড়িতে দিনে দুপুরে চুরি

রাজশাহী নগরীতে রেল কর্মচারীর বাড়িতে দিনে দুপুরে চুরি
রাজশাহী নগরীতে রেল কর্মচারীর বাড়িতে দিনে দুপুরে চুরি

এসএম বিশাল: রাজশাহী নগরীতে রেলওয়ে কর্মচারী মুরাদের বাসায় দিনে দুপুরে চুরির ঘটনা ঘটেছে। গতকাল রবিবার দুপুর ২ টার দিকে চন্দ্রিমা থানাধীর শিরোইল কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চন্দ্রিমা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রেল কর্মচারী মুরাদ কলোনীর ২ নং গলির (অবসর প্রাপ্ত সেনা সদস্য) শাইফুল ইসলামের ভারাটিয়া, এবং বিল্ডিং বাড়ির ৫ম তলায় বসবাস করেন ও বাংলাদেশ পশ্চিমাঞ্চল রেলওয়েতে ওয়েম্যান পদে কর্মরত আছেন।

জানতে চাইলে মুরাদ হোসেন বলেন, আমরা স্বামী-স্ত্রী উভয়ে রেলওয়েতে চাকুরি করি। ঘটনার সময় আমারা অফিসে ছিলাম। দুপুরে কোনো এক সময় এ চুরির ঘটনা ঘটতে পারে।

তিনি আরো বলেন, দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এবং আলমারীর ডয়ের থেকে নগদ ১৭ হাজার টাকা ও ৪ ভারি স্বর্ণের জুয়েলারি নিয়ে গেছে তারা। নগদ অর্থসহ প্রায় আড়াই লক্ষ টাকার মালামাল ছিলো বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি হুমায়ন কবির অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের গ্রেফতারের চেস্টা চলছে।

মতিহার বার্তা ডট কম – ২১ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply