শিরোনাম :
রাজশাহী মহানগরীতে গ্যাস সিলিন্ডার কেটে বিক্রির সময় গ্রেপ্তার ৩ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮ মোহনপুরে বিপুল পরিমান গাঁজা-সহ গ্রেফতার মাদক কারবারী রানবীর জাহান রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতারণ সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়ায় খাসি বলে শেয়ালের মাংস বিক্রি

ব্রাহ্মণবাড়িয়ায় খাসি বলে শেয়ালের মাংস বিক্রি

ব্রাহ্মণবাড়িয়ায় খাসি বলে শেয়ালের মাংস বিক্রি
ব্রাহ্মণবাড়িয়ায় খাসি বলে শেয়ালের মাংস বিক্রি

মতিহার বার্তা ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় খাসি বলে শেয়ালের মাংস বিক্রির সময় দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে শেয়ালের ২০ কেজি মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে সরাইল-বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রির সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোরাছুড়ি এলাকার মাদু মিয়ার ছেলে আরজত আলী (২২) ও একই এলাকার সাবু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২০)।

দুপুরে বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রি করার সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে শেয়ালের ২০ কেজি মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সরাইল উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকা আরজত আলীকে ছয় মাসের কারাদণ্ড এবং সাদ্দাম হোসেনকে পাঁচ হাজার টাকার জরিমানা করেন। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম – ২১ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply