শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গোপালগঞ্জের এলজিইডি কার্যালয়ে অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষতি

গোপালগঞ্জের এলজিইডি কার্যালয়ে অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষতি

গোপালগঞ্জের এলজিইডি কার্যালয়ে অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষতি
গোপালগঞ্জের এলজিইডি কার্যালয়ে অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষতি

মতিহার বার্তা ডেস্ক: ঢাকা জেলার গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) উপজেলা কার্যালয়ে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ওই অধিদপ্তরের তালাবন্ধ অফিসে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

কোটালীপাড়া উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের ৩য় তলায় এ অফিসের অবস্থান। অফিসের নাইটগার্ড ছলেমান মীর প্রকৌশলী দেবাশীষ বাগচীর রুমে আগুনের ধূয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন। কোটালীপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

কোটালীপাড়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাকচী জানান, কোটালীপাড়া উপজেলার বিভিন্ন স্কুলের সাইন্স ল্যাবের জন্য জাইকার ক্রয়কৃত ২০ লাখ টাকার বৈজ্ঞানিক যন্ত্রপাতি, ফটোকপি মেসিন, সোফাসেট, অফিস ডেকরেশন, আসবাবপত্র পুড়ে অন্তত ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে ।

কোটালীপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। অগ্নিকান্ডে অফিসের উপজেলা প্রকৌশলীর রুমের সমস্ত মালামাল ভস্মীভ্থত হয়েছে। আমরা ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো: জাকারিয়া বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সহায়তা করি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

মতিহার বার্তা ডট কম – ২১ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply