শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
কলেজ ছাত্রী তামান্নার হত্যার প্রতিবাদে পুঠিয়ায় মানববন্ধন

কলেজ ছাত্রী তামান্নার হত্যার প্রতিবাদে পুঠিয়ায় মানববন্ধন

কলেজ ছাত্রী তামান্নার হত্যার প্রতিবাদে পুঠিয়ায় মানববন্ধন
কলেজ ছাত্রী তামান্নার হত্যার প্রতিবাদে পুঠিয়ায় মানববন্ধন

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ায় কলেজ ছাত্রী তামান্না আক্তার টিয়া (১৭) হত্যার প্রতিবাদে তার সহকাঠিরা মানববন্ধন করেছে। মানববন্ধনে তামান্নার হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি করা হয়।

আজ মঙ্গলবার উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের সাধনপুর পঙ্গু স্কুল এন্ড কলেজেল সামনে সকাল ১০টা থেকে ১১ পর্যন্ত মানববন্ধ অনুষ্ঠিত হয়। নিহত তামান্না উক্ত স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর নিয়মিত ছাত্রী এবং পাশ্ববর্তী বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে।

মানববন্ধন অনুষ্ঠানে স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী ছাড়াও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন। মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্যদেন, শিলমাড়িয়া ইউনিয়নের চেয়াম্যান সাজ্জাদ হোসেন মুকুল, বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীল সরকার, সাধনপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মান্নান ফিরোজ প্রমুখ।

মামলা সূত্রে জানাযায়, গত ১৮ অক্টোবর শুক্রবার দিবাগত রাত্রিতে তামান্নাকে বাড়ি থেকে তুলে এনে পুঠিয়া উপজেলার সাধনপুর গ্রামের আব্দুর রাজ্জাকের বখাটে ছেলে শান্ত ইসলাম ও তার কয়েকজন সহযোগীরা গণধর্ষন করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তামান্নার লাশ বাড়ির পার্শ্বের একটি আমগাছে ঝুলিয়ে রাখে।

পরে নলডাঙ্গা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। থানায় শান্তকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়। মামলার পর থেকে শান্ত পালাতক রয়েছে।

মতিহার বার্তা ডট কম:২২- অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply