শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাজশাহীর বাঘায় বিপুল পরিমান গাঁজাসহ আটক- ৩

রাজশাহীর বাঘায় বিপুল পরিমান গাঁজাসহ আটক- ৩

রাজশাহীর বাঘায় বিপুল পরিমান গাঁজাসহ আটক- ৩
রাজশাহীর বাঘায় বিপুল পরিমান গাঁজাসহ আটক- ৩

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় গাাঁজা বিক্রির অপরাধে এক নারীসহ তিন জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার চর কালিদাসখালি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, আলাউদ্দিন ও তার স্ত্রী লিলি খাতুন এবং নুরুজ্জামান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এ.এস.আই) মাসুদ ইকবাল সঙ্গীয় ফোর্সসহ মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী নুরুজ্জামানকে (৪৫) আটকের পর তল্লাশী চালিয়ে তার বাড়ি থেকে ২’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তার বাড়ি উপজেলার কলিগ্রামে।

একই দিনে চর এলাকার কালিদাশখালি গ্রামের আলাউদ্দিনের (৫৫) বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় ১ কেজি গাঁজাসহ বাড়ির গোপন কক্ষে লুকিয়ে পড়ে তার স্ত্রী লিলি বেগম (৪০)। পরে তাকেও ওই গাঁজাসহ আটক করা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, উদ্ধার হওয়া গাঁজার মুল্য প্রায় ৩৫ হাজার টাকা। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম:২২- অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply