শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক

রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক

রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক
রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়ায় বিশেষ অভিযানে কিশোর গ্যাংয়ের ‘গ্যাং লিডার’ মাহফুজুর রহমান (২৩) ওরফে বৃত্তকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমববার রাতে পুঠিয়া থানাধিন বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে  তাকে গ্রেফতার করে এসআই সাজ্জাদ হোসেন ও সঙ্গীয় ফোর্স।

এসআই সাজ্জাদ বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাহফুজুর রহমান (২৩) ওরফে বৃত্ত উপজেলার পৌর এলাকার বাসিন্দা ও ব্যাংক কর্মকর্তা আতাউর রহমানের ছেলে।

তিনি জানান, ৬ অক্টোবর (রোববার) পুঠিয়া থানায় গ্যাংকালচার অপরাধ বিষয়ে একটি মামলা দায়ের হয়। বৃত্ত ওই মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। মামলার পর থেকে সে পলাতক ছিল।

এর আগে, গত ৫ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার বিষ্ণুপুর মহল্লার একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটক রেখে নির্যাতন করা হয়। এসময় ওই দলের এক নারী সদস্যকে দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে কিশোরদের পরিবারের কাছে ২০ হাজার টাকা চাঁদাও দাবি করেছিল অপরাধ চক্রটি।

পুলিশ জানায়, কৌশলে পালিয়ে এসে পরের দিন ৬ অক্টোবর মাহফুজুর রহমান ওরফে বৃত্তকে প্রধান আসামি করে পুঠিয়া থানায় চাঁদাবাজির মামলা দায়ের করে ওই কিশোররা।

এই মামলায় এক নারী সদস্যসহ চক্রটির মোট আটজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে গ্যাং লিডার’ বৃত্তকে আদালতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এসআই ।

মতিহার বার্তা ডট কম:২২-অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply