শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল

রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল

রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল
রাজশাহী নগরীতে হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক : বোরহানউদ্দীনে ফেসবুকে মহানবী (স.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে জনতার মিছিলে পুলিশের গুলির ঘটনায় রাজশাহীতে বিক্ষোভ মিছিল করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর রাজশাহী জেলা ও মহানগরী শাখা।

আজ মঙ্গলবার দুপুরে বিকাল ৩ টায় নগরীর জিরোপয়েন্ট বড় মসজিদ থেকে মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রদক্ষিণ করে। এসময় তারা বিভিন্ন স্লোগান দেন। তারা ভোলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ দেন।

তারা বলেন, মানুষ দেশের সম্পদ। তারা বিক্ষোভ করতেই পারে। কিন্তু পুলিশ নির্বিচারে গুলি চালিয়েছে। কয়েক জন নিহত হয়েছে। এটা অত্যান্ত দুঃখজনক। এটার তীব্র প্রতিবাদ জানান তারা।

অন্যদিকে অভিযুক্ত হিন্দু যুবককে অনতি বিলম্বে গ্রেফতার করে যথাযথ শাস্তির দাবি জানান।

এসময় মিছিলে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর রাজশাহী জেলা ও মহানগরী শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া রাজশাহীর সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন। 

মতিহার বার্তা ডট কম:২২- অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply