শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!

রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!

রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!
রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রতিনিয়ত ঘটে চলেছে ছিনতাই এর ঘটনা। ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরা ও।

গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে নয়টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে তিন ভর্তি পরীক্ষার্থীর কাছ থেকে টাকা ও দামি মোবাইল ফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা।  এর আগে, গত ১৮ অক্টোবর রাতে ফিরোজ আনাম নামে এক শিক্ষার্থীকে ছিনতাইচেষ্টায় ব্যর্থ হয়ে মাথা ফাটিয়ে আহত করে দুর্বৃত্তরা।

ভুক্তভোগীদের মধ্যে ব্রাক্ষণবাড়িয়া থেকে আগত পরীক্ষার্থী রিফাত হাসান বলেন, আমরা তিনজন ক্যাফেটেরিয়ার সামনে বসেছিলাম। হঠাৎ করে পেছন থেকে চারজন দৌড়ে আসে। একজন আমাদের পেটে ছুড়ি ধরে টাকা ও ফোন বের করতে বলে। আমাদের তিনজনের কাছ থেকে তারা দুই হাজার টাকা ও তিনটি ফোন নিয়ে নেয়। এরপর তারা পালিয়ে যায়। তাদের মধ্যে একজন রুয়েটের লোগোযুক্ত গেঞ্জি পড়ে ছিল একজন। তার কাধে ব্যাগ ছিল। আমাদের ফোনে ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য ছিল।

অন্য ভুক্তভোগীদের মধ্যে একজন হেমন্ত ভক্ত। আরেকজনের নাম জানা যায়নি। তারা মতিহার থানায় সাধারণ ডায়েরি করছেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আবু সাঈদ মো.নাজমুল হায়দার বলেন, ঘটনাটি শুনেছি। আসলে এটা অপ্রত্যাশিত ঘটনা। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। খুব শীঘ্রই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

মতিহার বার্তা ডট কম ২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply