শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!

রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!

রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!
রাবিতে ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরাও!

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রতিনিয়ত ঘটে চলেছে ছিনতাই এর ঘটনা। ছিনতাই এর কবল থেকে রক্ষা পাচ্ছে না ভর্তিচ্ছুরা ও।

গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে নয়টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে তিন ভর্তি পরীক্ষার্থীর কাছ থেকে টাকা ও দামি মোবাইল ফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা।  এর আগে, গত ১৮ অক্টোবর রাতে ফিরোজ আনাম নামে এক শিক্ষার্থীকে ছিনতাইচেষ্টায় ব্যর্থ হয়ে মাথা ফাটিয়ে আহত করে দুর্বৃত্তরা।

ভুক্তভোগীদের মধ্যে ব্রাক্ষণবাড়িয়া থেকে আগত পরীক্ষার্থী রিফাত হাসান বলেন, আমরা তিনজন ক্যাফেটেরিয়ার সামনে বসেছিলাম। হঠাৎ করে পেছন থেকে চারজন দৌড়ে আসে। একজন আমাদের পেটে ছুড়ি ধরে টাকা ও ফোন বের করতে বলে। আমাদের তিনজনের কাছ থেকে তারা দুই হাজার টাকা ও তিনটি ফোন নিয়ে নেয়। এরপর তারা পালিয়ে যায়। তাদের মধ্যে একজন রুয়েটের লোগোযুক্ত গেঞ্জি পড়ে ছিল একজন। তার কাধে ব্যাগ ছিল। আমাদের ফোনে ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য ছিল।

অন্য ভুক্তভোগীদের মধ্যে একজন হেমন্ত ভক্ত। আরেকজনের নাম জানা যায়নি। তারা মতিহার থানায় সাধারণ ডায়েরি করছেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আবু সাঈদ মো.নাজমুল হায়দার বলেন, ঘটনাটি শুনেছি। আসলে এটা অপ্রত্যাশিত ঘটনা। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। খুব শীঘ্রই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

মতিহার বার্তা ডট কম ২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply