শিরোনাম :
দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা
সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২

সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২

সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২
সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২

মতিহার বার্তা ডেস্ক: সাভারে সাংবাদিক পরিচয়ে একটি বেসরকারি কিন্ডারগার্টেন স্কুলের চাঁদাবাজির সময় দুই প্রতারককে আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় সাভারের পৌর এলাকা শাহীবাগ থেকে তাদের আটক করা হয়। এ সময় প্রতারক চক্রটির মূল হোতা মফিজুর রহমানসহ বাকিরা কৌশলে পালিয়ে যায়।

আটককৃত বিদ্যুৎ আহমেদ মিয়া (৩২) রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন বড় মির্জাপুর এলাকার সাইফুল ইসলাম মিয়ার ছেলে। এছাড়া রতন বিশ্বাস (৩৯) গোপালগঞ্জ জেলার সদর থানাধীন উলপুর গ্রামের মো. সাহেব আলী বিশ্বাসের ছেলে।

সাভার পৌর এলাকা শাহীবাগের লিটল স্টার কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মো. তাজুল ইসলাম খান জানান, মফিজুর রহমান সোহেলসহ আরও কয়েকজন ব্যক্তি নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে গত বুধবার (১৬ অক্টোবর) ওই স্কুলে গিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে।

এক পর্যায়ে স্কুল কর্তৃপক্ষ তাদের নগদ ৫ হাজার টাকা চাঁদা দিয়ে বিদায় করে। পরবর্তীতে চক্রটির মূল হোতা মফিজুর রহমান সোহেলসহ ৫ থেকে ৭ জন ব্যক্তি আবারো আজ বুধবার সন্ধ্যায় স্কুলটিতে গিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি করলে বিষয়টি স্কুল কর্তৃপক্ষসহ স্থানীয়দের সন্দেহ হয়। এতে ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী প্রতারক চক্রটিকে গণপিটুনি দিয়ে দুই সদস্যকে আটক করে পুলিশের সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ‘সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় স্থানীয়রা দুই প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম – ২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply