শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজিব আটক

রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজিব আটক

রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজিব আটক
রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজিব আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ২’শত পিস ইয়াবাসহ মোঃ রাজিব আলী(২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

গতকাল বুধবার বিকালে নগরীর বোয়ালিয়া থানাধিন গৌরহাঙ্গা এলাকা থেকে তাকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের এসআই এসআই মোঃ মাহাবুব হাসান সঙ্গীয় ফোর্স। আটককৃত মোঃ রাজিব আলী ওই এলাকার মোঃ মাসুদ রানা সরকারের ছেলে।

এসআই হাসান জানান, আটককৃত মাদক ব্যবসায়ী রাজিবের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক)/৮(গ) ধারার মামলা রুজু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply