শিরোনাম :
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৯৭

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৯৭

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে অভিযান চালিয়ে ৯৭ জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর মধ্যে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৬ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৯ জন, চারঘাট মডেল থানা ৬ জন, বাঘা থানা ৭ জনকে আটক করে। যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও ৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ৩ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা ৪ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়।

মতিহার বার্তা ডট কম – ২৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply