শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে অবিরাম বৃষ্টি: হামাগুড়ি দিয়ে আসছে শীত

রাজশাহীতে অবিরাম বৃষ্টি: হামাগুড়ি দিয়ে আসছে শীত

রাজশাহীতে অবিরাম বৃষ্টি: হামাগুড়ি দিয়ে আসছে শীত
রাজশাহীতে অবিরাম বৃষ্টি: হামাগুড়ি দিয়ে আসছে শীত

নিজস্ব প্রতিবেদক : কার্তিক মাসের ৯ তারিখ। শিত আসে সাধারনত অগ্রাহায়ন মাসে। গত দুইদিন ধরে এই শুষ্ক-শীতল মাসে বৃষ্টিতে ভিজছে রাজশাহী অঞ্চল।

আজ বৃহস্পতিবার ভোর থেকে শহর ও আশেপাশের এলাকায় শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি আবার কখনো ভারী বর্ষণ। খুঁজতে হয়েছে তুলে রাখা ছাতা। বৃষ্টি মাথায় ঘর থেকে বের হয়েছে নগরবাসী। মেঘাছন্ন আকাশ। সূর্যের দেখা মেলেনি গত দুইদিন থেকে। এরপর বেলা বেড়েছে তবে কমেনি বৃষ্টি ।

বৃষ্টির কারনে বাড়ি থেকে তেমন একটা মানুষ বের হয়নি বললে ভুল হবেনা। কারন রাস্তা ঘাট ফাঁকা।

দর্শনার্থী নেই বলে দুই দিনব্যাপী দোকানপাট খুলেছে অনেক পরে। দুপুর গড়িয়ে গেলেও খদ্দেরের ভিড় নেই কোনো দোকানেই। দিন দিনমজুরেরা ফিরে গেছে কাজ না পেয়ে।

নগরীর কাজলা এলাকায় ট্রাকের লেবার মোঃ নূরু (৫০) খোলা কাগজকে জানান, প্রতিদিনের মতো গ্রাম থেকে এসেছিলেন তারা কয়েক জন। কিন্তু কাজ না পেয়ে বেলা ১১টা পর্যন্ত থেকে কাকভেজা হয়ে ফিরে যাচ্ছেন।

রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক শহিদুল ইসলাম বলেন, মেঘলা আকাশে বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজশাহী অঞ্চলে। শীতের আগে সাধারণত মেঘলা আকাশ থাকে। এই মেঘলা আকাশ শীত বয়ে আনে। প্রতিদিনের তুলনায় রাতের দিকে দশমিক ৫ ডিগ্রি তাপমাত্রা কমছে।

তিনি আরো বলেন,গত বুধবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩১ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২২ দশমিক ৪ ডিগ্রি। সকাল ছয়টার দিকে বাতাসের আর্দ্রতা ছিল ৮৯ শতাংশ ও সন্ধ্যা ছয়টার দিকে ৭৯ শতাংশ।

এছাড়া বেশ কয়েকদিন থেকেই ভোরের দিকে কুয়াশা লক্ষ্য করা গেছে। আর শেষ রাতের দিকে বেশ কয়েকদিন থেকে পড়ছে হালকা শীত।

মতিহার বার্তা ডট কম – ২৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply