শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার

রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার

রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার
রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম আমাদের জীবনকে অনেকভাবেই সহজ করে তুলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোশ্যাল মিডিয়ার সঠিক ব্যবহারের সাথে সাথে দিন দিন এর অপব্যবহারের হারও বাড়ছে।

এরই প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক, নাশকতামূলক, প্রতারণামূলক, সরকারের বিরুদ্ধাচারণ, সরকার প্রধানের প্রতি কটুক্তিমূলক, সাম্প্রদায়িক উস্কানিমূলক, প্রশ্নফাঁস এবং পরীক্ষার রেজাল্ট পরিবর্তনের প্রলোভন প্রভৃতি অপরাধ বেড়েই চলছে।

এরই ধারাবাহিকতায় রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন কেশবপুর ভেড়িপাড়া এলাকায় “গ্রীনমার্ক আইটি” নামের একটি দোকানে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, বিভিন্ন আপত্তিকর উস্কানীমূলক পোস্ট এবং ব্যঙ্গ বিকৃত ছবি ও সরকার বিরোধী পোষ্ট করছে।

মোঃ রাতুল রহমান (৩১) নামের এক যুবককে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী, মোল্লাপাড়া ক্যাম্পের উপ অধিনায়ক মেজর এস এম মোর্শেদ হাসান ও সঙ্গীয় ফোর্স। এ ঘটনায় গত বুধবার দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানাধীন কেশবপুর ভেড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত রাতুল ওই এলাকার মোঃ আতাউর রহমানের ছেলে।

এ বিষয়ে অপরাধি রাতুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply