শিরোনাম :
রাজশাহী মহানগরীতে গ্যাস সিলিন্ডার কেটে বিক্রির সময় গ্রেপ্তার ৩ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮ মোহনপুরে বিপুল পরিমান গাঁজা-সহ গ্রেফতার মাদক কারবারী রানবীর জাহান রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতারণ সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার
রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার

রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার

রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার
রাজশাহী নগরীতে সাইবার ক্রাইম অপরাধী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম আমাদের জীবনকে অনেকভাবেই সহজ করে তুলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোশ্যাল মিডিয়ার সঠিক ব্যবহারের সাথে সাথে দিন দিন এর অপব্যবহারের হারও বাড়ছে।

এরই প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক, নাশকতামূলক, প্রতারণামূলক, সরকারের বিরুদ্ধাচারণ, সরকার প্রধানের প্রতি কটুক্তিমূলক, সাম্প্রদায়িক উস্কানিমূলক, প্রশ্নফাঁস এবং পরীক্ষার রেজাল্ট পরিবর্তনের প্রলোভন প্রভৃতি অপরাধ বেড়েই চলছে।

এরই ধারাবাহিকতায় রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন কেশবপুর ভেড়িপাড়া এলাকায় “গ্রীনমার্ক আইটি” নামের একটি দোকানে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, বিভিন্ন আপত্তিকর উস্কানীমূলক পোস্ট এবং ব্যঙ্গ বিকৃত ছবি ও সরকার বিরোধী পোষ্ট করছে।

মোঃ রাতুল রহমান (৩১) নামের এক যুবককে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী, মোল্লাপাড়া ক্যাম্পের উপ অধিনায়ক মেজর এস এম মোর্শেদ হাসান ও সঙ্গীয় ফোর্স। এ ঘটনায় গত বুধবার দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানাধীন কেশবপুর ভেড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত রাতুল ওই এলাকার মোঃ আতাউর রহমানের ছেলে।

এ বিষয়ে অপরাধি রাতুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply