শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পানি খেয়ে ৮৩ জন হাসপাতালে ভর্তি

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পানি খেয়ে ৮৩ জন হাসপাতালে ভর্তি

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পানি খেয়ে ৮৩ জন হাসপাতালে ভর্তি
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পানি খেয়ে ৮৩ জন হাসপাতালে ভর্তি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সরবরাহকৃত পানি খেয়ে ১২ ঘন্টায় হরিপুর ও দ্বারিয়াপুর এলাকার অর্ধশতাধিক নারী-পুরুষ ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পৌরসভার সরবরাহকৃত পাইপ লাইনের পানি খেয়ে হরিপুর ও দ্বারিয়াপুর এলাকার অর্ধশতাধিক নারী-পুরুষ ডায়রিয়ায় আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে অনেকেই চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছেন এবং অনেকেই নিজ বাড়ি ও ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, হাসপাতালে নার্সরা কাঙ্ক্ষিত সেবা দিলেও রোগীদের স্যালাইন বাইরে থেকে কিনতে হচ্ছে বলে জানিয়েছেন রোগীসহ তাদের স্বজনরা।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নাদিম সরকার বলেন, বৃহস্পতিবার রাত ১২টা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত হরিপুর ও দ্বারিয়াপুরসহ সদর উপজেলার বিভিন্ন অঞ্চলের ৮৩ জন ডায়রিয়া আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে ২৭ জন চিকিৎসাসেবা নিয়ে বাড়ি গেছেন এবং অন্যরা এখনও ভর্তি রয়েছেন। তবে হাসপাতালে স্যালাইন সংকট রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, পানি খেয়ে ওই এলাকার লোকজন ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে কি-না তার জন্য সেখানে পৌরসভার লোক পাঠানো হয়েছে। তাদের পানি সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হবে। এছাড়া সেখানে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ স্যালাইন দেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৪ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply