শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে

রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে

রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে
রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে

এসএম বিশাল: রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১০ টায় রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম। এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

কল্যাণ সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে স্বাস্থ্য সেবা, অবকাঠামো উন্নয়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণের বিষয়ে আলোচনা করা হয়।

কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উদযাপন অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানান পুলিশ সুপার । পুলিশ লাইন্সসহ জেলা পুলিশের সকল ইউনিটে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ যাতে বজায় থাকে তা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন তিনি।

পরে দুপুর সাড়ে ১২ টার সময় অপরাধ সভায় আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। এ সময় মাদক-জঙ্গিবাদ বিরোধী অভিযান জোরদার করার জন্য থানার অফিসার ইনচার্জগণকে বিশেষ নির্দেশনা প্রদান করেন।

গণমুখী পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিতকরতে থানার অফিসার ইনচার্জগণকে পুলিশ সুপার নির্দেশ প্রদান করেন। সোসাল মিডিয়া ব্যবহার করে কেউ যাতে গুজব ও বিভ্রান্তকর তথ্য ছড়াতে না পারে সে বিষয়ে থানার অফিসার ইনচার্জদের সতর্ক থাকার নির্দেশনা প্রদান করেন।

মতিহার বার্তা ডট কম – ২৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply