শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৫৮

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৫৮

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে অভিযান চালিয়ে ৫৮ জনকে আটক করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল বোববার ভোর পর্যন্ত চলা অভিযানে জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ বোববার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর মধ্যে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিবি ও পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭জন, তানোর থানা ২জন, মোহনপুর থানা ২জন, পুঠিয়া থানা ৭জন, বাগমারা থানা দূর্গাপুর থানা ৩জন, চারঘাট মডেল থানা ৩ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭জনকে মাদকদ্রব্যসহ ও ৪ জনকে অন্যান্য মামলায় আটক করা হয়।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-৬ জন, রাজপাড়া থানা-৪ জন, চন্দ্রিমা থানা-২জন, মতিহার থানা-৭ জন, কাটাখালী থানা-৪ জন, বেলপুকুর থানা-১জন, শাহমখদুম থানা-১জন, এয়ারপোর্ট থানা-৪জন, পবা থানা-১জন, কাশিয়াডাঙ্গা থানা-৪ জন, কর্ণহার থানা-১ জন ও দামকুড়া থানা-১জনক আটক করে। যার মধ্যে ২০জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯জনকে গ্রেফতার করা হয়েছে।

আটকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে আজ রোববার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 মতিহার বার্তা ডট কম – ২৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply