শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রাজশাহী নগরীর মতিহার থানায় ওপেন হাউজ ডে পালিত, যা ওপেন বল্লো জনগণ

রাজশাহী নগরীর মতিহার থানায় ওপেন হাউজ ডে পালিত, যা ওপেন বল্লো জনগণ

নিজস্ব প্রতিবেদক: মাদক মুক্ত আধুনিক সমাজ গড়ে তুলব, নিজের সন্তানের গতিবিধি লক্ষ রাখব ,বাল্যবিবাহ রোধে ভুমিকা রাখব, মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করব এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী নগরীর মতিহার থানার উদ্যেগে ওপেন হাউজডে পালিত হয়েছে।
আজ রবিবার বিকাল ৪ টায় নগরীর মতিহার থানা প্রাঙ্গনে ওপেন হাউজডে পালিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিসি মতিহার মোঃ সাজিদ হোসেন , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডিসি মোঃ হাতেম আলী ও এসি মোঃ শামসুল আজম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ডঃ আবুল মান্নান, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, সাবেক ২৮ ও ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর, স্থানীয় ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল বাশার সুগার, সাবেক সভাপতি আব্দুস সাত্তারসহ ২৮,২৯ ও ৩০ নং ওয়ার্ডের স্থানীয় আওয়ামীলীগ,  ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা । এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার ৫ শতাধিক সাধারণ মানুষ উক্ত অনুষ্ঠানে ছিলেন ।
অনুষ্ঠনে সাধারন মানুষদের খোলামেলা বক্তব্য দেওয়ার সুযোগ করে দেন অনুষ্ঠানের সভাপতি মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাটাখালী পৌর যুবলীগ আহবায়ক জনি, তার বক্তব্যে বলেন, আমার এলাকা শ্যামপুর ও মিজানের মোড়ে মাদকে ভরা। সেখানে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা পুলিশের সাথে আতাত করে প্রকাশ্যে মাদকের রমরমা ব্যবসা চালাচ্ছে। আর যাদের ধরা হচ্ছে তাদের মধ্যে অধিকাংশই নিরিহ সাধারন জনগণ। কিছু অসাধু পুলিশ জোর পূর্বক ইয়াবা দিয়ে সাধারন মানুষকে ফাসিয়ে টাকা হাতিয়ে  নিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। তিনি আরো বলেন, শীর্য মাদক ব্যবসায়ীকে সাথে নিয়ে শিত বস্ত্র বিতরন করছে পুলিশ। শুধু তাই নয় চিহ্নিত মাদক ব্যবসায়ীদের কখনই পুলিশ আটক করছেনা। বরং তারা প্রকাশ্যে মাদকের ব্যবসা চালাচ্ছে। এছাড়াও মিজানের মোড় এলাকার মাদকের ভয়াবহ চিত্র তুলে ধরেন। যা নিমূলে প্রশাসনের প্রতি উনরোধ জানান নেতা জনি।
সকলের বক্তব্য শেষে প্রধান অতিথি, তার বক্তব্যে বলেন, সার্বিক সমস্যা পর্যালোচনা করে মাদকসহ সকল প্রকার অপরাধ কঠোর হস্তে নিমূল করা হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ শাহাদাত হোসেন খাঁন অফিসার ইনচার্জ মতিহার থানা।

রাজশাহীর সময় ডট কম২৭ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *