শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী নগরীর মতিহার থানায় ওপেন হাউজ ডে পালিত, যা ওপেন বল্লো জনগণ

রাজশাহী নগরীর মতিহার থানায় ওপেন হাউজ ডে পালিত, যা ওপেন বল্লো জনগণ

নিজস্ব প্রতিবেদক: মাদক মুক্ত আধুনিক সমাজ গড়ে তুলব, নিজের সন্তানের গতিবিধি লক্ষ রাখব ,বাল্যবিবাহ রোধে ভুমিকা রাখব, মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করব এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী নগরীর মতিহার থানার উদ্যেগে ওপেন হাউজডে পালিত হয়েছে।
আজ রবিবার বিকাল ৪ টায় নগরীর মতিহার থানা প্রাঙ্গনে ওপেন হাউজডে পালিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিসি মতিহার মোঃ সাজিদ হোসেন , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডিসি মোঃ হাতেম আলী ও এসি মোঃ শামসুল আজম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ডঃ আবুল মান্নান, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, সাবেক ২৮ ও ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর, স্থানীয় ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল বাশার সুগার, সাবেক সভাপতি আব্দুস সাত্তারসহ ২৮,২৯ ও ৩০ নং ওয়ার্ডের স্থানীয় আওয়ামীলীগ,  ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা । এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার ৫ শতাধিক সাধারণ মানুষ উক্ত অনুষ্ঠানে ছিলেন ।
অনুষ্ঠনে সাধারন মানুষদের খোলামেলা বক্তব্য দেওয়ার সুযোগ করে দেন অনুষ্ঠানের সভাপতি মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাটাখালী পৌর যুবলীগ আহবায়ক জনি, তার বক্তব্যে বলেন, আমার এলাকা শ্যামপুর ও মিজানের মোড়ে মাদকে ভরা। সেখানে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা পুলিশের সাথে আতাত করে প্রকাশ্যে মাদকের রমরমা ব্যবসা চালাচ্ছে। আর যাদের ধরা হচ্ছে তাদের মধ্যে অধিকাংশই নিরিহ সাধারন জনগণ। কিছু অসাধু পুলিশ জোর পূর্বক ইয়াবা দিয়ে সাধারন মানুষকে ফাসিয়ে টাকা হাতিয়ে  নিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। তিনি আরো বলেন, শীর্য মাদক ব্যবসায়ীকে সাথে নিয়ে শিত বস্ত্র বিতরন করছে পুলিশ। শুধু তাই নয় চিহ্নিত মাদক ব্যবসায়ীদের কখনই পুলিশ আটক করছেনা। বরং তারা প্রকাশ্যে মাদকের ব্যবসা চালাচ্ছে। এছাড়াও মিজানের মোড় এলাকার মাদকের ভয়াবহ চিত্র তুলে ধরেন। যা নিমূলে প্রশাসনের প্রতি উনরোধ জানান নেতা জনি।
সকলের বক্তব্য শেষে প্রধান অতিথি, তার বক্তব্যে বলেন, সার্বিক সমস্যা পর্যালোচনা করে মাদকসহ সকল প্রকার অপরাধ কঠোর হস্তে নিমূল করা হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ শাহাদাত হোসেন খাঁন অফিসার ইনচার্জ মতিহার থানা।

রাজশাহীর সময় ডট কম২৭ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply