শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে ১৮ বোতল ফেন্সিডিলসহ মোসাঃ মিলোনী বেগম ওরফে মিলোনী নামে এক নারী মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার বেলা ১০টার দিকে নগরীর মতিহার থানাধীন চর-শ্যামপুর এলাকা থেকে তাকে আটক করে মতিহার থানার এসআই বশির ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মাদক সম্রাজ্ঞী মিলোনী ওই এলাকার রুপচানের স্ত্রী।

জানতে চাইলে মতিহার থানার ওয়ারেন্ট অফিসার এসআই বশির জানান, মাদক বিরোধী চলমান অভিযানে মিজানের মোড় এলাকায় অভিযান পরিচালনা করার সময় খদ্দেরের নিকট ফেন্সিডিল বিক্রির সময় ১৮ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মিলোনীকে আটক করা হয়।

তবে খদ্দের পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে আটককৃত মাদক সম্রাজ্ঞী মিলোনীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার দিকে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মতিহার বার্ত াডট কম২৮ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply