শিরোনাম :
উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী
রাজশাহীতে পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক – ৬৯

রাজশাহীতে পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক – ৬৯

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী  নগরীতে অভিযান চালিয়ে ৬৯ জনকেআটক করেছে পুলিশ । গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষটি নিশ্চিত করেছেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় ,নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ১৭ জন, মতিহার থানা ১০ জন, কাটাখালী থানা ৭, বেলপুকুর থানা ২, শাহমখদুম থানা ৫, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে। যার মধ্যে ৩৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, বোয়ালিয়া মডেল থানা পুলিশ সিরাজুল ইসলাম (৩৬) কে ১০৫ গ্রাম হেরোইনসহ, রফিকুল ইসলাম লালন (৩০) ও রুহুল আমিন (২০)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ আজিজুল (২৭) কে ৫ গ্রাম হেরোইন ও ২০ গ্রাম শুকনা গাঁজাসহ,সাগর আলী (২০) ও ইমু (১৯)কে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৭ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ আতিকুল ইসলাম (১৯) কে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হাসিবুল ইসলাম (২৮) ও তাইজুদ্দিন (৪৫)কে ৯ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ ফয়সাল আহমেদ ওরফে চঞ্চল (২০) কে ১১ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে  আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

মতিহার বার্তা ডট কম – ৩০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply