শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহিলা টিটিসির পক্ষ থেকে মেয়রকে সংবর্ধনা প্রদান

রাজশাহী মহিলা টিটিসির পক্ষ থেকে মেয়রকে সংবর্ধনা প্রদান

মোঃ আনোয়ার হোসেন ( কোর্ট বুলনপুর): রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই মেয়াদে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে পৌঁছেছে। দেশটাকে এগিয়ে নিতে অনেক সাহসী উদ্যোগ গ্রহণ করেছেন তিনি।
পদ্মা সেতু নির্মাণ কাজ অতিদ্রুত গতিতে এগিয়ে চলেছে যা ইতোমধ্যে দৃশ্যমান হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট, সমুদ্র তলদেশে সাবমেরিন স্থাপনের ন্যায় এমন অভাবনীয় কাজ করছেন তিনি। সদিচ্ছা, আর্থিক সক্ষমতা, দেশপ্রেমের ফলে এ সকল অভাবনীয় কাজ করা সম্ভব।
রাজশাহী মহিলা টিটিসির ছাত্রীদের নবীন বরন ও বিদায়-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন একথা বলেন। অনুষ্ঠানে রাজশাহী মহিলা টিটিসির পক্ষ থেকে মেয়রকে সংবর্ধনা প্রদান করা হয়। নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, একজন শিক্ষিত মা শিক্ষিত জাতি উপহার দিতে পারে। এ জন্য তিনি নারী শিক্ষার প্রতি জোর দিয়ে ছিলেন।
মেয়র বলেন, বাংলাদেশের নারীরা এখন সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক, সামরিক ও বেসামরিক সকল পেশায় নারীদের এগিয়ে যাওয়ার চিত্র পরিলক্ষিত হচ্ছে। দেশটাকে এগিয়ে নিতে নারী পুরুষ সকলকে সমান ভাবে কাজ করতে হবে। আগামীতে মহানগরী নওদাপাড়ায় গার্লস ক্যাডেট কলেজ স্থাপনের পরিকল্পনা রয়েছে। সকলের সহযোগিতায় সুন্দর, পরিচ্ছন্ন ও শান্তির নগরীকে সকল দিক দিয়ে ম্যানেজেবল সিটি রূপে গড়ে তুলতে চাই।
রাজশাহী মহিলা কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোঃ নাজমুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ১৮নং ওয়ার্ড (উত্তর) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জান বকস, চীফ ইনস্ট্রাকটর শামীমা আখতার, শিক্ষক মনিরুল ইসলাম। মঞ্চে শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাসুদ পারভেজ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

মতিহার বার্তা ডট কম  ২৯ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply