শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রাজশাহী মহিলা টিটিসির পক্ষ থেকে মেয়রকে সংবর্ধনা প্রদান

রাজশাহী মহিলা টিটিসির পক্ষ থেকে মেয়রকে সংবর্ধনা প্রদান

মোঃ আনোয়ার হোসেন ( কোর্ট বুলনপুর): রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই মেয়াদে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে পৌঁছেছে। দেশটাকে এগিয়ে নিতে অনেক সাহসী উদ্যোগ গ্রহণ করেছেন তিনি।
পদ্মা সেতু নির্মাণ কাজ অতিদ্রুত গতিতে এগিয়ে চলেছে যা ইতোমধ্যে দৃশ্যমান হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট, সমুদ্র তলদেশে সাবমেরিন স্থাপনের ন্যায় এমন অভাবনীয় কাজ করছেন তিনি। সদিচ্ছা, আর্থিক সক্ষমতা, দেশপ্রেমের ফলে এ সকল অভাবনীয় কাজ করা সম্ভব।
রাজশাহী মহিলা টিটিসির ছাত্রীদের নবীন বরন ও বিদায়-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন একথা বলেন। অনুষ্ঠানে রাজশাহী মহিলা টিটিসির পক্ষ থেকে মেয়রকে সংবর্ধনা প্রদান করা হয়। নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, একজন শিক্ষিত মা শিক্ষিত জাতি উপহার দিতে পারে। এ জন্য তিনি নারী শিক্ষার প্রতি জোর দিয়ে ছিলেন।
মেয়র বলেন, বাংলাদেশের নারীরা এখন সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক, সামরিক ও বেসামরিক সকল পেশায় নারীদের এগিয়ে যাওয়ার চিত্র পরিলক্ষিত হচ্ছে। দেশটাকে এগিয়ে নিতে নারী পুরুষ সকলকে সমান ভাবে কাজ করতে হবে। আগামীতে মহানগরী নওদাপাড়ায় গার্লস ক্যাডেট কলেজ স্থাপনের পরিকল্পনা রয়েছে। সকলের সহযোগিতায় সুন্দর, পরিচ্ছন্ন ও শান্তির নগরীকে সকল দিক দিয়ে ম্যানেজেবল সিটি রূপে গড়ে তুলতে চাই।
রাজশাহী মহিলা কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোঃ নাজমুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ১৮নং ওয়ার্ড (উত্তর) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জান বকস, চীফ ইনস্ট্রাকটর শামীমা আখতার, শিক্ষক মনিরুল ইসলাম। মঞ্চে শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাসুদ পারভেজ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

মতিহার বার্তা ডট কম  ২৯ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *