শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানঘর নির্মান কাজ অব্যাহত

রাজশাহীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানঘর নির্মান কাজ অব্যাহত

রাজশাহীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানঘর নির্মান কাজ অব্যাহত
রাজশাহীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানঘর নির্মান কাজ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর উপকন্ঠ বায়া বাজার বিমান বন্দর রোডে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে পুলিশকে বৃদ্ধঙ্গুলি দেখিয়ে দোকানঘর নির্মান করছে মোঃ সানোয়ার হোসেন সানু (৪৫) নামের এক ব্যক্তি।

তিনি এয়ারপোর্ট থানাধিন ভোলাবাড়ি এলাকার মোঃ আবেদ আলী’র ছেলে।
আজ মঙ্গলবার বিকালে ওই নির্মান কাজের চিত্র ধারন করতে গেলে মোঃ সানোয়ার হোসেন সানু ফটো সাংবাদিকদের ছবি তুলতে বাধা প্রদান করেন।

তৎক্ষনিক বিষয়টি এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকিকে অবগত করলে তিনি ঘটনাস্থলে এসআই মতিউরকে পাঠান। পুলিশের সহ-যোগীতায় অবৈধ নির্মান কাজের চিত্র ধারন করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায় ক্রয় সূত্রে ওই জমির মালিক একই থানার তকিপুর এলাকার মফিজ উদ্দিন মন্ডলের ছেলে মোঃ কহবতি মন্ডল।

বাদি মোঃ কহবতি মন্ডল জানান, ১৯৯০ সালে তিনি ওই জমিটি ক্রয় সূত্রে মালিকানা গ্রহন করেন। পরে তিনি সেখানে ২টি পাকা দোকান ও দুইটি টিনের দোকান নির্মান করে ভাড়া দেন। বর্তমানে বিবাদী সানোয়ার তার টিনের দু’টি দোকান-ঘর দখল করে তারই টিন দিয়ে ঘিরে ইট দিয়ে পাকা ইমারত নির্মান করছে।

এ নিয়ে ভুক্তভোগী গত ২ মাস পূর্বে জেলা রাজশাহী অতিরিক্ত জেলা ম্যাজিঃ আদালতে ফৌঃ কাঃ ১৪৫ ধারাঃ একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫৮৩। ওই মামলায় বিজ্ঞ আদালত কতৃক এয়ারপোর্ট থানায় একটি নোটিশ প্রদান করা হয়। সূত্রঃ- মামলা নং-৫৮৩পি/২০১৯, ধারা- ফৌঃ কাঃ ১৪৫ ধারা।

পরে এয়ারপোর্ট থানার এসআই মতিউর বিবাদী সানোয়ার হোসেন সানু’র নিকট নোটিশ প্রদান করেন। এবং আইনশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দেন।

বাদি আরো বলেন, গত ২২/১০/১৯ ও ৩০/১০/১৯ তারিখে পর পর দুটি নোটিশ প্রাপ্তির পরও গত ২ মাস যাবত একটি দিনের জন্যও বন্ধ হয়নি নির্মান কাজ। কারন হিসেবে তিনি উল্লেখ করেন, বিবাদীদের সাথে এসআই মতিউরের সখ্যতা রয়েছে। আর তাই তারা-বেপরোয়া হয়ে উঠেছে। না মানছে আদালত। না মানছে পুলিশ।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকি বলেন, বিবাদীকে কাজ বন্ধ রাখার জন্য নোটিশ দেয়া হয়েছে। তারা কাজ করছে বলে বাদি ফোন দিলে আমি এসআই মতিউরকে পাঠাই। কিন্তু কাউকে পাওয়া যায় না।

মতিহার বার্তা ডট কম – ০৫ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply